পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

Bodhan: ঐশ্বর্য-ঋতর বোধন চলছে ক্লিক-এ

আবারও ওয়েবে জুটিতে ধরা দিলেন ঐশ্বর্য সেন (Aishwarya Sen) এবং ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee)। সায়ন বসু চৌধুরীর পরিচালনায় ক্লিকে চলছে বোধনের (Bodhan) স্ট্রিমিং ৷

By

Published : Nov 3, 2021, 10:07 PM IST

aishwarya sen and rwitobroto mukherjee's bodhan is streaming on klikk
ঐশ্বর্য-ঋতর বোধন চলছে ক্লিক-এ

কলকাতা, 3 নভেম্বর: 'উৎসবের পরে'র পর ফের ওয়েবের পর্দায় জুটি বাঁধলেন ঐশ্বর্য সেন (Aishwarya Sen) এবং ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee)। পরিচালক সায়ন বসু চৌধুরী ।

'উৎসবের পরে'তে জুটি বেঁধেছিলেন দু'জনে । এ বার ফের ওয়েবে একসঙ্গে পথ চলবেন ঐশ্বর্য সেন এবং ঋতব্রত মুখোপাধ্যায় । ওয়েব প্ল্যাটফর্ম 'ক্লিক'-এ স্ট্রিমিং চলছে 'বোধন'-এর ৷

পরিচালকের কথায়, "বোধন হল উজান আর উমার গল্প ৷ দিল্লিতে চাকরি করে উজান ৷ পুজোয় সে কলকাতায় নিজের বনেদি বাড়িতে ফেরে । বৌদির বোনের সঙ্গে তার আলাপ জমে । বন্ধুত্ব এগোয় এবং গাঢ় হয় । একদিন দু'জনে অনেকটা কাছাকাছি চলে আসে । এই শারীরিকভাবে কাছে আসা কোনদিকে মোড় নেয় তা নিয়েই 'বোধন'।"

আরও পড়ুন:Jai Kali Kalkatte Wali: শুটিং চলছে সোহম-নুসরতের জয় কালী কলকাত্তাওয়ালির

'নেক্সওয়ান' এবং 'মিত্র ফিল্মস'-এর ব্যানারে এই ওয়েব ফিল্মে ঐশ্বর্য এবং ঋতব্রত ছাড়াও রয়েছেন অশোক রায়-সহ আরও অনেকে ।

প্রসঙ্গত, ছোট পর্দায় এখন আর সে ভাবে দেখা মেলে না ঐশ্বর্যর । শেষ তাঁকে টেলিভিশনে দেখা যায় 'পাণ্ডব গোয়েন্দা' ধারাবাহিকে । এরপর ওয়েবে ব্যস্ত হয়ে পড়েন তিনি । তবে এ বার বড় পর্দাতেও পা রেখেছেন তিনি । 'ইয়ার্ড' নামে একটি বাংলা ছবিতে অন্য ইমেজে ধরা দেবেন অভিনেত্রী । বন্দুক হাতে তাঁকে অন্য ভাবে আবিষ্কার করবে তাঁর ভক্তকূল ।

আরও পড়ুন:Shah Rukh Khan : মন্নতে ভক্তরা, সোশ্য়ালে শুভেচ্ছা ; শাহরুখের জন্মদিনে সলমন শোনালেন 'ভাই কা বার্থ ডে'

নাটক, ওয়েব নিয়ে বেশ ব্যস্ত ঋতব্রত মুখোপাধ্যায় । এরই ফাঁকে ফের ঐশ্বর্যর লাভ ইন্টারেস্ট হয়ে উঠলেন তিনি । গল্পে আছে অনেক মোচড় । তবে তা প্রকাশে নারাজ পরিচালক । দাবি, বাকিটা জানতে হলে দেখতে হবে 'বোধন'।

আরও পড়ুন:Pilu: গানে গানে শুরু হচ্ছে গৌরবের নয়া সফর, আসছে পিলু

ABOUT THE AUTHOR

...view details