পশ্চিমবঙ্গ

west bengal

Pilu Serial Actors : 'পিলু' ধারাবাহিকে বিয়ের মরশুম, কী বলছেন কলাকুশলীরা

By

Published : Feb 24, 2022, 5:39 PM IST

'পিলু' ধারাবাহিকেও এখন চলছে বিয়ের মরশুম (marriage ceremony in Pilu serial)৷ পিলু আর রঞ্জার বিয়ে নিয়ে এখন উত্তাল কাহিনি ৷

Pilu serial Actors
পিলু আর রঞ্জার বিয়ে নিয়ে এখন উত্তাল কাহিনি

কলকাতা, 24 ফেব্রুয়ারি : পিলু আর রঞ্জার বিয়ে নিয়ে বেশ তোড়জোড় চলছে 'পিলু' ধারাবাহিকে (Ranja is tying knot with Pilu) ৷ ঘটনা অনুযায়ী খানিকটা "ওঠ ছুড়ি তোর বিয়ে" র মতো অবস্থা রঞ্জার । 'সুরমণ্ডল'-এর নিয়ম অনুযায়ী গুরুর মেয়েকে বিয়ে করতে হবে আহিরকে । ওদিকে পিলুর সঙ্গে ইতিমধ্যেই টুসু পরবে বিয়ে হয়ে গিয়েছে আহিরের । ঘটনাচক্রে পিলুও আহিরের গুরুজি আদিত্য নারায়ণের মেয়ে । সে কথা অবশ্য পিলু, আহির, আদিত্য নারায়ণ কেউই জানে না । এই গল্প সম্বল করেই এগিয়ে চলেছে এই ধারাবাহিক । জমে উঠেছে গৌরব-মেঘার কেমেস্ট্রি ।

যদিও প্রেম-রোম্যান্স কিছুই আসেনি এখনও ধারাবাহিকে । প্রেমের রঙ পিলুর মনে লাগলেও লাগেনি আহিরের মনে । প্রেমের মৌতাত জমবে ধীরে ধীরে । ওদিকে রঞ্জার সঙ্গে আহিরের বিয়ের দিন বিয়েতে হাজির আহিরের বাবা । তিনি গুরুজি আদিত্য নারায়ণকে অসম্মানিত করলে গুরুজির মান রাখতে পিলুকে সিঁদুর পরায় আহির । ইতিমধ্যেই প্রোমো হাজির দর্শকের দরবারে । এবার আসল এপিসোডের অপেক্ষা ।

ঘটনা অনুযায়ী খানিকটা "ওঠ ছুড়ি তোর বিয়ে" র মতো অবস্থা রঞ্জার

প্রসঙ্গত, মেঘা দাঁ অর্থাৎ পিলুকে এর আগে দেখা গিয়েছিল 'ডান্স বাংলা ডান্স' রিয়েলিটি শোয়ে । এই ধারাবাহিকে নাচের একটি বিশেষ ভূমিকা আছে বলেই অভিনয়ে রাজি হয়েছেন মেঘা । অভিনয় সৌকর্যে ইতিমধ্যেই মানুষের মন জয় করে নিয়েছেন তিনি । একইভাবে নেগেটিভ-পজিটিভ মেশানো এক চরিত্রে চোখ ধাঁধিয়ে দিচ্ছেন অঞ্জনা বসু । গৌরব এই ধারাবাহিকে অভিনয়ের জন্য গানও শিখবেন বলে ঠিক করেছেন । প্রত্যেকটি গান নির্মাণ করছেন উপালি চট্টোপাধ্যায় ।

আরও পড়ুন : গাঙ্গুবাঈ রূপী আলিয়ার প্রেমে মজলেন ক্য়াট পতি ভিকি

এই ধারাবাহিকে বাঙাল ভাষায় কথা বলতে শোনা যাচ্ছে বিশ্বনাথ বসু, রুনা বন্দ্যোপাধ্যায়কে । মাঝেমাঝে এভাবে কথা বলছেন আদিত্য নারায়ণ থুড়ি কৌশিক চক্রবর্তীও। যা বেশ অন্যরকমের স্বাদ এনে দিয়েছে কথোপকথনে। তার উপরে ঠাম্মামের (রুনা বন্দ্যোপাধ্যায়) নেশা করার দিকটিও বেশ মজার। তাঁকে আবার নেশার জিনিস জোগান দেয় নাতি রঙ্গন । এর আগে এমন ঘটনা কেউ কোনও ধারাবাহিকে দেখেছে বলে মনে পড়ে না । আসন্ন বিয়ের পর্ব নিয়ে আপ্লুত সকলেই । সকলেই নিজেদের অনুভূতি প্রকাশ করলেন উন্মুক্ত কণ্ঠে ।

ABOUT THE AUTHOR

...view details