পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 7, 2019, 11:23 PM IST

Updated : Nov 7, 2019, 11:47 PM IST

ETV Bharat / sitara

GIFF-এ সেরা পরিচালকের পুরস্কার 'অব্যক্ত'-র ঝুলিতে

গুয়াহাটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে 'অব্যক্ত'র জন্যই সেরা পরিচালকের পুরস্কার জিতে নিয়েছেন অর্জুন ।

ff

কলকাতা : বাংলা ছবি হিসেবে জাতীয় এবং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চগুলিতে প্রশংসা পাচ্ছে অর্জুন দত্ত পরিচালিত ছবি 'অব্যক্ত'। সম্প্রতি গুয়াহাটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে 'অব্যক্ত'র জন্যই সেরা পরিচালকের পুরস্কার জিতে নিয়েছেন অর্জুন ।

এবছর গুয়াহাটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ইন্ডিয়ান কম্পিটিশনের বিভাগে ছিল 'ইনার ভয়েস' (অন্তর্ধ্বনী), 'দা টিচার' (মাসাব), 'অ্যাবোড' (ইদাম), 'লাউড স্পিকার' (ভোয়ানগা), 'ডিয়ার মলি' (হোদি), 'মা আম্মা', 'Jwlwi - দা সিড', 'সিয়িং' (দিথি), 'Ravening'এর (আমিশ) মতো ছবি। এই ছবিগুলোর সঙ্গে প্রতিযোগিতায় সেরা পরিচালক হিসেবে পুরস্কৃত হয়েছেন অর্জুন ।

অর্জুন বলেন, "একসপ্তাহ ধরে ফেস্টিভাল চলেছে । গতকাল ছিল অ্যাওয়ার্ড অনুষ্ঠান । আমাকে দেওয়া হয়েছে সেরা পরিচালকের পুরস্কার । এই নিয়ে চারটে পুরস্কার পেল ছবিটি । কিন্তু সেরা পরিচালকের জন্য প্রথম পুরস্কার পেল 'অব্যক্ত'।"

পুরস্কার

মা-ছেলের সুখের সম্পর্কের গল্প নিয়েই 'অব্যক্ত'। সেখানে মায়ের চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়, ছেলের চরিত্রে অনুভব কাঞ্জিলাল । ছেলে মায়ের কাছে ফিরছে অনেকগুলো বছর পর । সম্পর্কভিত্তিক এই ছবি জিতে নিল আরও একটা পুরস্কার ।

অর্জুন আরও বলেন, "এই ছবি দেখার জন্য গুয়াহাটিতে এসেছিলেন 450 জন দর্শক । তাঁদের মধ্যে 200 জনকে আমাদের ফেরত পাঠাতে হয়েছিল । বসার জায়গা ছিল না ।"

অর্জুনের আরেকটি ছবি 'গুলদাস্তা' শুটিং শেষ হয়েছে । ছবিটি মুক্তি পেতে পারে 2020 সালের মাঝামাঝি । এবং 'অব্যক্ত' মুক্তি পেতে পারে 2020 সালেরই শুরুর দিকে । এই পুরস্কারের জন্য ETV ভারত সিতারার তরফে অর্জুনকে এবং টিম 'অব্যক্ত'কে অনেক শুভেচ্ছা ।

Last Updated : Nov 7, 2019, 11:47 PM IST

ABOUT THE AUTHOR

...view details