পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 31, 2020, 12:35 PM IST

ETV Bharat / sitara

বিশ্বজুড়ে হবে যশরাজ ফিল্মসের 50 বছর পূর্তির অনুষ্ঠান

সেপ্টেম্বরেই YRF প্রযোজনা সংস্থার 50 বছর পূর্তির অনুষ্ঠান করা হবে বলে জানা গিয়েছে । তবে শুধুমাত্র ভারতেই নয় । এই অনুষ্ঠান পালিত হবে অ্যামেরিকা, ব্রিটেন, অস্ট্রেলিয়া, নিউজ়িল্যান্ড, কানাডা, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ফ্রান্স, জার্মানি, রাশিয়া ও সুইৎজ়ারল্যান্ডে ।

asd
asd

মুম্বই : 50 বছরে পা দিতে চলেছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস (YRF) । সেপ্টেম্বরেই সংস্থার 50 বছর পূর্তির অনুষ্ঠান করা হবে বলে জানা গিয়েছে । তবে শুধুমাত্র ভারতেই নয় । এই অনুষ্ঠান পালিত হবে অ্যামেরিকা, ব্রিটেন, অস্ট্রেলিয়া, নিউজ়িল্যান্ড, কানাডা, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ফ্রান্স, জার্মানি, রাশিয়া ও সুইৎজ়ারল্যান্ডে ।

সূত্রের খবর, এই অনুষ্ঠান যাতে সবাই মনে রাখেন তার জন্য দিনটিকে বড় করে পালন করতে চান সংস্থার চেয়ারম্যান আদিত্য চোপড়া । সেই সংক্রান্ত পরিকল্পনাও করছেন তিনি নিজেই । শোনা যাচ্ছে, এই সংস্থার যে সব আইকনিক ছবিগুলি রয়েছে সেগুলিকে দেখানো হবে বিভিন্ন দেশে । এছাড়া রেডিয়ো কনসার্টের মাধ্যমে ছবিগুলির আইকনিক গানও গাওয়া হবে । পাশাপাশি এই ব্যানারের আপকামিং ছবিগুলির প্রোমোশনও নতুনভাবে করবেন বলে চিন্তাভাবনা করেছেন আদিত্য ।

অনেকদিন ধরেই এই বিশেষ দিনটির জন্য পরিকল্পনা করছিলেন আদিত্য । তবে শুধু এভাবেই নয় ওইদিন উদ্বোধন করা হবে YRF-এর মিউজ়িয়াম । 27 সেপ্টেম্বর প্রয়াত পরিচালক যশ চোপড়ার 88 তম জন্মদিনে সেই মিউজ়িয়ামের উদ্বোধন করবেন আদিত্য । পরে সেই মিউজ়িয়াম খুলে দেওয়া হবে সাধারণের জন্য । সেখানে YRF-এর ইতিহাস, এই ব্যানারের বিশেষ কিছু ছবি ও তাদের দুর্লভ পোস্টার সবই তুলে ধরা হবে ।

বদল করা হচ্ছে এই প্রযোজনা সংস্থার লোগো । যশ চোপড়ার জন্মদিনে সেই লোগোও প্রকাশ্যে আনা হবে বলে জানা গিয়েছে ।

22 টি ভাষায় মুক্তি পাবে লোগোটি । দেশজুড়ে প্রতিটি রাজ্যের দর্শককে শ্রদ্ধা জানানোর জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details