পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 17, 2020, 10:55 AM IST

ETV Bharat / sitara

দিশার প্রেমিককে হুমকি, চাঞ্চল্যকর মন্তব্য বিজেপি বিধায়কের

মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক নীতেশ রানে সুশান্ত সিং রাজপুত এবং তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু নিয়ে করলেন চাঞ্চল্যকর মন্তব্য । দিশার প্রেমিক ও লিভ-ইন পার্টনার রোহান রাইকে দিলেন হুমকি ।

nitesh rane in sushant case
nitesh rane in sushant case

মুম্বই : সুশান্ত সিং রাজপুত এবং দিশা সালিয়ানের মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক নীতেশ রানে । দিশার প্রেমিক ও লিভ-ইন পার্টনার রোহান রাইকে হুমকিও দিলেন রানে । বললেন, সামনে না এলে CBI-কে "সব গোপন কথা" বলে দেবেন ।

IANS-এর সঙ্গে কথোপকথনে নীতেশ বলেন, "যদি রোহান সামনে না আসে, তাহলে আমি সবাইকে বলে দেব 8 জুনের রাতে কী হয়েছিল । আর CBI-কে সব গোপন কথা বলে দেব ।"

প্রসঙ্গত, 8 জুনের রাতেই মারা যান দিশা । নীতেশ দাবি করেন যে, তিনি দিশার মৃত্যুর কারণ জানেন । তবে ভয়ে তা প্রকাশ করতে পারছেন না ।

দিশার বয়ফ্রেন্ড রোহানের হঠাৎ করে উধাও হয়ে যাওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন নীতেশ । তাঁর মনে হয়, রোহানের পিছনে কোনও প্রভাবশালী ব্যক্তি আছেন, যে রোহানকে মুম্বইয়ের বাইরে পাঠিয়ে দিয়েছেন ।

একইসঙ্গে রোহানের নিরাপত্তা নিয়ে চিন্তিত নীতেশ । যে প্রভাবশালী ব্যক্তি তাকে মুম্বইয়ের বাইরে পাঠিয়েছে, তার হাতে সুরক্ষিত তো রোহান ? চিন্তিত নীতেশ ।

ABOUT THE AUTHOR

...view details