পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 15, 2020, 9:20 AM IST

ETV Bharat / sitara

"ফিল্মের সেটে গাঁজা, আর পার্টিতে কোকেন...এটাই বলিউড"

বললেন সুশান্ত সিং রাজপুতের বন্ধু যুবরাজ এস. সিং । IANS-কে আরও অনেক বিস্ফোরক কথা জানালেন যুবরাজ ।

sushant singh rajput drug probe
sushant singh rajput drug probe

মুম্বই : সুশান্ত মামলায় ড্রাগের যোগ পাওয়ার পর থেকে সমগ্র বলিউড জুড়ে ড্রাগ ব্যবহারের অনেক অজানা তথ্য সামনে আসছে । বোঝা যাচ্ছে যে, শুধু সুশান্ত বা রিয়া নয়, বলিউডের একাধিক ব্যক্তিত্ব ড্রাগ নেন এবং এসবের পিছনে এক বিশাল চক্র কাজ করে ।

সম্প্রতি সুশান্তের বন্ধু যুবরাজ এস. সিং IANS-কে জানান, "1970 সাল থেকে বলিউডে ড্রাগের চল রয়েছে । তবে সেই সময়ে সোশাল মিডিয়ার বাড়াবাড়ি ছিল না । তাই ব্যাপারগুলো সামনে আসেনি ।"

গাঁজা সেবন করাটা নাকি কোনও ব্যাপারই নয় বলিউডে । যুবরাজ বললেন, "গাঁজা তো সিগারেটের মতো । ফিল্মের সেটে ক্যামেরাম্যান থেকে শুরু করে টেকনিশিয়ান, প্রায় প্রত্যেকেই গাঁজা খায় । তবে পার্টিতে মূলত কোকেন নেওয়া হয় । বলিউডের প্রধান ড্রাগ কোকেন ।"

যুবরাজ

আরও বেশ কয়েকটি ড্রাগের নাম নিয়েছেন যুবরাজ । তাঁকেও নাকি একাধিকবার অফার করা হয়েছে সেই সমস্ত ড্রাগ । বিস্ফোরক যুবরাজ বলেন, "বলিউডে লোকে তো এভাবেই কাজ পায় । যদি সঠিক মানুষের সঙ্গে বসে ড্রাগ নেওয়া যায়, তাহলে যোগাযোগ বাড়ে, কাজ পাওয়া যায় । বলিউড এমনই ।"

সুশান্ত মামলায় এরই মধ্যে রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডার মতো একাধিক জনকে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল বিওরো । তাঁদের প্রত্যেকের বিরুদ্ধে রয়েছে ড্রাগ চক্রে যুক্ত থাকার অভিযোগ ।

ABOUT THE AUTHOR

...view details