পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

ক্ষমা চেয়ে টুইট ডিলিট করলেন বিবেক ওবেরয়

নির্বাচনের সময়ে যখন চারপাশে সবাই সরকার গঠন নিয়ে আলোচনা করছেন, সেই সময়ে বিবেক ওবেরয় একটা মিম পোস্ট করে তীব্র সমালোচনার মুখোমুখি হলেন। যদিও সমালোচনার জেরে টুইটটি ডিলিট করতে বাধ্য হন তিনি।

By

Published : May 21, 2019, 11:51 AM IST

বিবেক ওবেরয়

মুম্বই : ক্ষমা চেয়ে পোস্টটি ডিলিট করল বিবেক ওবেরয়। তিনি টুইট করে লেখেন, "একজন মহিলারও যদি আমার পোস্টের জবাবে খারাপ লেগে থাকে, তার জন্য আমি ক্ষমা প্রার্থী। টুইটটি মুছে দিয়েছি।"

ঘটনার সূত্রপাত একটি মিমকে ঘিরে। লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে বিবেক একটি মিম শেয়ার করেন। মিমটিতে ঐশ্বরিয়ার সঙ্গে সলমান, বিবেক ও অভিষেকের সম্পর্কের সঙ্গে নির্বাচনের তুলনা করা হয়েছে।

এই মিম শেয়ার করতেই সমালোচনায় পড়েন বিবেক। সোনম তাঁকে ক্লাসলেস বলেন। পালটা বিবেকও সোনমকে ওভার অ্যাক্টিং কম করা ও সোশাল মিডিয়ায় রিঅ্যাক্ট কম করার পরামর্শ দেন। এরপরই আজ তিনি ক্ষমা চান।

বিবেক বলেন, "আমি সোনমকে একটাই কথা বলতে চাই, আপনি ভালো মেয়ে। আপনার বাবা অনিলজিকে আমি শ্রদ্ধা করি। তবে আপনি যে এ কথাটা বলেছেন তাতে আমি জবাব দিতে চাই। আমার ব্যক্তিগত মত, আমার পরামর্শও তোমাকে যে সিনেমায় ওভার অ্যাক্টিং কম করুন ও সোশাল মিডিয়ায় কম রিঅ্যাক্ট করুন।

মিম শেয়ার করার বিষয় কড়া নিন্দা করেছে জাতীয় মহিলা কমিশন। মহারাষ্ট্র মহিলা কমিশন বিবেকের এই পোস্টে মহিলাদের অসম্মান করা হয়েছে বলেই মনে করছে।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details