পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

শুধুই বন্ধু ? আদার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন বিদ্যুৎ...

সম্প্রতি এক ফ্যান বিদ্যুৎকে জিজ্ঞাসা করেন "আপনি ও আদা শর্মা কি শুধুই বন্ধু ?" এর উত্তরে বিদ্যুৎ বলেন, "শুধু বন্ধু ? একেবারেই নয়...আমরা উৎসাহী, খোলা মনের, সুখি, নম্র, ফোকাসড এবং ভালো বন্ধু !"

By

Published : Apr 24, 2020, 1:31 PM IST

sdf
sdf

মুম্বই : 'কমান্ডো 3' ছবিতে আদা শর্মার সঙ্গে কাজ করেছিলেন বিদ্যুৎ জামাল । ছবিতে তাঁদের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো । তারপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে কানাঘুষো একাধিক কথা শোনা যেতে শুরু করে বলিউডের অন্দরে । আর এবার এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যেই মন্তব্য করলেন বিদ্যুৎ ।

বলিউডের বাকি তারকাদের মতো সোশাল মিডিয়ায় ফ্যানদের সঙ্গে কথা বলেন বিদ্যুৎও । সেখানে তাঁকে যে কোনও প্রশ্ন করতে পারেন ফ্যানরা । আর সেই সব প্রশ্নের উত্তরও দেন অভিনেতা । সম্প্রতি এক ফ্যান বিদ্যুৎকে জিজ্ঞাসা করেন "আপনি ও আদা শর্মা কি শুধুই বন্ধু ?" এর উত্তরে বিদ্যুৎ বলেন, "শুধু বন্ধু ? একেবারেই নয়...আমরা উৎসাহী, খোলা মনের, সুখি, নম্র, ফোকাসড এবং ভালো বন্ধু !"

কাজের দিক থেকে বরাবরই বিভিন্ন অ্যাকশন ছবিতে দেখা গিয়েছে বিদ্যুৎ জামালকে । 'কমান্ডো' ও 'ফোর্স'-এর মতো অ্যাকশন ছবিতে কাজ করেছেন তিনি । কিন্তু, এবার একেবারে নতুন ধরনের ছবিতে দেখা যাবে তাঁকে । হার্ডকোর রোম্যান্টিক ছবিতে কাজ করতে চলেছেন তিনি ।

বিদ্যুতের পরবর্তী ছবি 'খুদা হাফিজ়'। এটি একটি রোম্যান্টিক সিনেমা । এ প্রসঙ্গে বলেছিলেন, "সত্যি ঘটনার উপর নির্ভর করে তৈরি ছবিটি । এক ব্যক্তি, যিনি পাগলের মতো ভালোবাসেন স্ত্রীকে । 2009 সালে মন্দার সময় বিয়ে করেছিলেন তাঁরা । এরপর চাকরির খোঁজে বিদেশে পাড়ি দেন । তাঁদের একে অপরের সঙ্গে দেখা হওয়া ও তাঁদের জীবন কাহিনি তুলে ধরা হবে ছবিতে । এটা হার্ডকোর রোম্যান্টিক একটা সিনেমা । তার মধ্যে কিছু অ্যাকশনও রয়েছে ।"

ছবিতে বিদ্যুতের বিপরীতে দেখা যাবে শিবালেকা ওবেরয়কে । সম্প্রতি 'ইয়ে শালি আশিকি' ছবিতে অমরেশ পুরির নাতি বর্ধন পুরির বিপরীতে অভিনয় করেছিলেন তিনি । আর ওই ছবির মাধ্যমেই অভিনয়ে ডেবিউ করেন । 'খুদা হাফিজ়' ছবিটি পরিচালনা করছেন ফারুক কবির ।

ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন কুমার মাঙ্গত পাঠক এবং অভিষেক পাঠক । ছবির শুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে উজ়বেকিস্তান, মুম্বই ও লখনউয়ের বেশ কিছু এলাকা ।

ABOUT THE AUTHOR

...view details