পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 25, 2021, 1:48 PM IST

ETV Bharat / sitara

আগামীকাল ফের হলে মুক্তি পাবে 'উরি : দা সার্জিকাল স্ট্রাইক'

2019-এ মুক্তি পাওয়ার পর বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছিল 'উরি : দা সার্জিকাল স্ট্রাইক'। সাধারণতন্ত্র দিবস উপলক্ষ্যে আগামীকাল ফের সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এই ছবি ।

asd
asd

মুম্বই : 2019 এর 11 জানুয়ারি মুক্তি পেয়েছিল ভিকি কৌশল অভিনীত ছবি 'উরি : দা সার্জিকাল স্ট্রাইক'। বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল ছবিটি । আগামীকাল ফের সিনেমা হলে তা মুক্তি পেতে চলেছে ।

2016-র 18 সেপ্টেম্বর উরির ভারতীয় সেনা ছাউনিতে হামলা চালিয়েছিল জঙ্গিরা । শহিদ হন 18 জন জওয়ান । এর পালটা হিসেবে 2016-র 28 সেপ্টেম্বর রাতে সার্জিকাল স্ট্রাইক চালিয়েছিল ভারতীয় সেনা । এই ঘটনাকে কেন্দ্র করেই তৈরি করা হয়েছিল 'উরি : দা সার্জিকাল স্ট্রাইক' ছবিটি ।

ছবিতে মেজর বিবান সিং শেরগিলের চরিত্রে অভিনয় করেছিলেন ভিকি । এই চরিত্রের জন্য প্রচুর কসরত করতে হয়েছিল তাঁকে । বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছিল এই ছবি । সাধারণতন্ত্র দিবস উপলক্ষ্যে আগামীকাল ফের সিনেমা হলে মুক্তি পেতে চলেছে 'উরি : দা সার্জিকাল স্ট্রাইক'।

ছবির নির্মাতাদের তরফে সোশাল মিডিয়ায় একথা ঘোষণা করা হয় । সেখানে লেখা হয়, "সাধারণতন্ত্র দিবসে চলুন আমাদের বীর সেনাদের সম্মান জানাই । আপনার কাছাকাছি সিনেমা হলে ফের একবার #উরিদাসার্জিকালস্ট্রাইক দেখুন ।"

টুইটারে ছবির একটি পোস্টার শেয়ার করেন পরিচালক আদিত্য ধর । দেশের কোন কোন শহরে এই ছবি মুক্তি পাবে তার একটা লিস্ট তুলে ধরা হয়েছে এই পোস্টারে ।

ABOUT THE AUTHOR

...view details