পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 2, 2020, 4:56 PM IST

Updated : Aug 2, 2020, 5:32 PM IST

ETV Bharat / sitara

কোরোনাকে জয় করে বাড়ি ফিরলেন অমিতাভ

এতদিন লড়াইয়ের পর অবশেষে কোরোনাকে জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন । আজ টুইট করে একথা জানান অভিষেক নিজেই ।

ে্ি
ে্ি

মুম্বই : কোরোনায় আক্রান্ত হয়ে 11 জুলাই থেকে হাসপাতালে ভরতি ছিলেন অমিতাভ বচ্চন । সম্প্রতি তাঁর কোরোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে । তারপর আজই হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় তাঁকে । টুইট করে খবরটি জানান অভিষেক বচ্চন ।

11 জুলাই সন্ধেয় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয় অমিতাভ ও অভিষেককে । টুইট করে কোরোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অমিতাভ নিজেই । লেখেন, "আমি কোরোনায় সংক্রমিত হয়েছি । হাসপাতালে ভরতি রয়েছি । পরিবারের বাকিদের ও অন্য কর্মীদেরও নমুনা পরীক্ষা করা হয়েছে । তাঁদের নমুনা পরীক্ষার রিপোর্ট এখনও আসেনি । বিগত 10 দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের অনুরোধ করছি অনুগ্রহ করে নিজেদের সোয়াবের নমুনা পরীক্ষা করান ।" এর কয়েক ঘণ্টা পর নিজের কোরোনায় আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানান অভিষেকও ।

তাঁদের দু'জনকেই ভরতি করা হয় হাসপাতালে । এতদিন হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন অমিতাভ । এরপর 12 জুলাই কোরোনা পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ আসে ঐশ্বরিয়া রাই ও আরাধ্যার । প্রথমে বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন মা ও মেয়ে । এরপর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের ভরতি করা হয় হাসপাতালে । কয়েকদিন আগেই কোরোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তাঁরা ।

তারপর আজ কোরোনাকে জয় করে বাড়ি ফেরেন বিগ বি । টুইট করে একথা জানান অভিষেক । তিনি লেখেন, "আমার বাবার কোরোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে । তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে । এখন তিনি বাড়িতে বিশ্রামে থাকবেন । প্রার্থনা ও শুভেচ্ছার জন্য আপনাদের অনেক ধন্যবাদ ।"

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর টুইট করেন অমিতাভও । সেখানে সবাইকে ধন্যবাদ জানান তিনি ।

তবে অমিতাভ হাসপাতাল থেকে ছুটি পেলেও এখনই ছাড়া পাচ্ছেন না অভিষেক । এ প্রসঙ্গে টুইটারে তিনি লেখেন, "দুর্ভাগ্যবশত আমার কোমর্বিডিটি থাকায় এখনও হাসপাতালেই থাকতে হবে । তবে আমি এটাকে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরবই । কথা দিলাম ।"

Last Updated : Aug 2, 2020, 5:32 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details