পশ্চিমবঙ্গ

west bengal

দিনমজুরদের সাহায্য করতে ভার্চুয়ালি ডেট করবেন বাণী

By

Published : May 30, 2020, 1:01 PM IST

এবার বাণী কাপুরের সঙ্গে মিলবে ভার্চুয়াল ডেট করার সুযোগ । আর এই অ্যাক্টিভিটির মাধ্য়মে সংগৃহীত অর্থ তিনি খরচ করবেন দিনমজুরদের সেবায় ।

vaani kapoor virtual date
vaani kapoor virtual date

মুম্বই : অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়ার পর এবার বাণী কাপুর । ভার্চুয়াল ডেটের মাধ্যমে ফান্ড তৈরি করতে চলেছেন বাণী । আর সেই ফান্ড ব্যয় করা হবে দিনমজুরদের খাওয়ানোর জন্য ।

IANS-কে বাণী জানিয়েছেন, "মানুষ হিসেবে আমাদের সকলের এগিয়ে আসা উচিত আর যতজন মানুষকে সম্ভব সাহায্য করা উচিত । লকডাউনের এই কঠিন পরিস্থিতিতে এই দেশের দিনমজুর ও তাঁদের পরিবারকে সাহায্য করতে আমার যতটুকু করা সম্ভব আমি করছি ।"

পুরো ব্যাপারটা এক্সপ্লেন করেছেন অভিনেত্রী । জানিয়েছেন, "আমার অ্যাক্টিভিটি, যেখানে পাঁচ জন লাকি উইনার আমার সঙ্গে ভার্চুয়াল ডেট করার সুযোগ পাবেন,তাঁরা আমাদের ফান্ড সংগ্রহ করতে দেখতে পারবেন, দিনমজুরদের খাওয়ানোর সময়ও আমাদের সঙ্গে থাকতে পারবেন ।"

.

অভুক্ত মানুষদের মুখে খাবার তুলে দেবেন বাণী । প্রতি প্লেট 30 টাকা হিসেবে মহারাষ্ট্র, বেঙ্গালুরু, চেন্নাইয়ের বিভিন্ন অঞ্চলে পৌঁছে যাবে সেই খাবার । ভাত, ডাল, সবজি, রুটি ছাড়াও থাকবে আরও কিছু ।

এই পুরো প্রক্রিয়াটার জন্য বাণী হাত মিলিয়েছেন অর্জুন কাপুরের বোন অনশুলা কাপুরের অনলাইন ফান্ড রেজ়িং প্ল্যাটফর্ম 'ফ্যানকাইন্ড'-এর সঙ্গে ।

ABOUT THE AUTHOR

...view details