পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 25, 2020, 4:11 PM IST

ETV Bharat / sitara

আউটসাইডার vs আউটসাইডার : সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে বলিউডের নতুন খেলা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য বিচার চাইতে গিয়ে আজ চিত্রনাট্য ফিকে হয়ে গেছেন সুশান্ত নিজেই ।

kangna ranaut latest news
kangna ranaut latest news

ফ্যানেরা যখন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সত্যিটা জানার অপেক্ষা করছেন, কঙ্গনা রানাওয়াত তখন একের পর এক সেনসেশানল মন্তব্য করে হেডলাইন তৈরি করে চলেছেন ।

বলিউডের তাবড় ব্যক্তিত্বদের দিকে আঙুল তুলছেন কঙ্গনা, বাদ দিচ্ছেন না ফিল্ম ক্রিটিক আর জার্নালিস্টদেরও । করণ জোহর বা আদিত্য চোপড়ার মতো বড় প্রযোজকদের বিরুদ্ধেও কথা বলছেন কঙ্গনা রানাওয়াত ।

.

ধীরে ধীরে পুরো বিষয়টাকে একটা তিক্ততার দিকে নিয়ে যাচ্ছেন কঙ্গনা । করণ জোহর, আলিয়া ভাট, তাপসী পান্নু বা স্বরা ভাস্করের বিরুদ্ধে খুব অবাঞ্ছিত মন্তব্য করে চলেছেন । আর এভাবেই নিজেকে এই ইন্ডাস্ট্রিতে শোষিত বলে প্রতিপন্ন করার চেষ্টা করছেন অভিনেত্রী ।

এখন ইনসাইডার vs আউটসাইডার বিতর্কটা আউটসাইডার vs আউটসাইডার বিতর্কে পরিণত হয়েছে । কারণ তাপসী বা স্বরার মতো তথাকথিত আউটসাইডারকেও ছাড়ছেন না কঙ্গনা । তাঁদের 'B গ্রেড অভিনেত্রী' বলা থেকে শুরু করে মহেশ ভাটের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ আনা বা অনুরাগ কাশ্যপকে 'মিনি মহেশ ভাট'-এর তকমা দেওয়া, অপ্রতিরোধ্য কঙ্গনা ।

.

তবে কঙ্গনার বিরুদ্ধে মুখ খুলতে চাননি তাপসী । তিনি কারও মৃত্যুর সুযোগ নিয়ে নিজের ব্যক্তিগত তিক্ততা প্রকাশ করতে চাননি । যে ইন্ডাস্ট্রি তাঁকে পরিচিতি দিয়েছে, সেই ইন্ডাস্ট্রির অপমান করার কথা ভাবকে পারেননি তাপসী । অন্যদিকে স্বরা ভাস্কর, যিনি মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়ে পড়েন তিনি কঙ্গনাকে ছেড়ে কথা বলেননি ।

পূজা ভাটের সঙ্গে টুইটার ওয়ারে কঙ্গনা আউটসাইডারদের প্রতি একটু ভালো ব্যবহারের দাবি জানিয়েছেন । তবে সেই কঙ্গনাই নাকি 'তনু ওয়েডস মনু' ছবির সেটে আউটসাইডার স্বরা ভাস্করের সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছিলেন, চোখে আঙুল দিয়ে দেখিয়েছেন নেটিজেনরা ।

.

পুরো বিষয়টা দিন দিন মূল বিতর্ক থেকে সরে যাচ্ছে । কঙ্গনার এই দ্বিচারিতা মেনে নিতে পারছেন না নেটিজেনরা । ইন্ডাস্ট্রিকে শোধরাতে গিয়ে ইন্ডাস্ট্রির ভিতরে আগুন লাগানোর চেষ্টা করছেন অভিনেত্রী, অভিযোগ সোশাল মিডিয়া ইউজ়ারদের ।

সুশান্তের সঙ্গে আসলে কী হয়েছিল, তা নিয়ে জানতে গিয়ে এই গ্ল্যামার দুনিয়ার অনেক অন্ধকার সামনে আসছে । তার মধ্যে কোথাও সুশান্ত হারিয়ে যাচ্ছেন না তো ? প্রশ্ন সুশান্ত-প্রেমীদের, যারা আজও অভিনেতার সেই অমলিন হাসিকে ভুলতে পারেন না ।

আউটসাইডার vs আউটসাইডার ব্যাটল

ABOUT THE AUTHOR

...view details