পশ্চিমবঙ্গ

west bengal

গণেশকে বয়কট করার ডাক তনুশ্রীর

By

Published : Jan 30, 2020, 8:05 AM IST

কোরিওগ্রাফার গণেশ আচার্যকে বয়কট করতে বি-টাউনকে আর্জি তনুশ্রী দত্তর ।

Tanushree Dutta against Ganesh Acharya
Tanushree Dutta against Ganesh Acharya

মুম্বই : তনুশ্রী দত্ত একসময়ে গণেশ আচার্যের বিরুদ্ধে যৌহ হেনস্থার অভিযোগ তুলেছিলেন । এবার এক 33 বছর বয়সী মহিলা কোরিওগ্রাফার জোর করে অ্যাডাল্ট ভিডিয়ো দেখানোর অভিযোগ তুলেছেন গণেশের বিরুদ্ধে । তাই ফের সরব তনুশ্রী । বলিউড ও অন্য়ান্য ফিল্ম ইন্ডাস্ট্রিকে তিনি গণেশকে বয়কট করার ডাক দিলেন ।

তনুশ্রী বলেন, "এটাই সময়, বলিউড ও অন্যান্য ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির এখনই বয়কট করা উচিত গণেশকে । বড় বড় পুরুষ সুপারস্টারের পিছনে লুকিয়ে এরা তাদের পজ়িশনের অপব্যবহার করে । ইন্ডাস্ট্রিতে আসা নতুনদের শোষণ করে ।"

গণেশ..

তনুশ্রীর অভিযোগ, "কেউ আমার অবস্থাটা বোঝে না । আমি কতটা মানসিক ও আর্থিক সমস্যার মধ্যে দিয়ে গেছি, কেউ ভাবে না । আমার সঙ্গে 'হর্ন ওকে প্লিজ়'-এর সেটে যে নৃশংস ব্যবহার করা হয়েছে, তা আমায় এই ইন্ডাস্ট্রি ছাড়তে বাধ্য করেছে । 12 বছর আগে ঘটা ঘটনাটা আমায় বহুদিন ধরে শকের মধ্যে রেখেছিল..সেদিন ওরা আমার গাড়ি ভাঙেনি, আমার স্পিরিটটাও ভেঙে দিয়েছিল ।"

সৌজন্যে ইনস্টাগ্রাম

গণেশের বিরুদ্ধে ওঠা হেনস্থা, ডান্সারদের শোষণ, পেমেন্ট বাকি রাখার অভিযোগগুলোর কথা উল্লেখ করে তনুশ্রী বলেন, "এখনও যদি পরিচালক প্রযোজকরা ওর সঙ্গে কাজ করে, তারা নিজেরাও একটা ক্রাইম করবে । পাপের ঘরা পূর্ণ হয়েছে গণেশের, এবার ওর সমস্ত কার্যকলাপ সামনে আসবে ।"

তবে গণেশ তাঁর কোনও দোষ স্বীকার করেননি । তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে বলে দাবী জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই কোরিওগ্রাফারের ।

ABOUT THE AUTHOR

...view details