পশ্চিমবঙ্গ

west bengal

কারা এই তদন্ত করল ? বিকাশ বহলের ক্লিনচিটে প্রশ্ন তনুশ্রীর

By

Published : Jun 3, 2019, 12:47 PM IST

#MeToo মুভমেন্ট কি তাহলে ফেল ? বিকাশ বহলের ক্লিনচিট পাওয়ার পর থেকে এমনই একটি প্রশ্ন ঘোরাফেরা করছিল। এর মাঝেই প্রশ্ন তুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

ফোটো সৌজন্য সোশাল মিডিয়া

মুম্বই : কোনও লিখিত অভিযোগ নেই। এমনকী অভিযোগকারী মহিলাও সামনে আসেননি। এই ভিত্তিতেই বিকাশ বহলকে ক্লিনচিট দিয়েছে রিলায়েন্স এন্টারটেনমেন্টের আভ্যন্তরীন তদন্ত কমিটি। কিন্তু, কারা এই কমিটির সদস্য ? পুলিশে মামলা চলা সত্ত্বেও তাঁরা কীভাবে বিকাশকে ক্লিনচিট দিল কমিটি? এবার সেই প্রশ্নই তুললেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যকে তনুশ্রী নিজের প্রতিক্রিয়া জানিয়ে বলেন, "রিলায়েন্স কমিটি কী ? কারা এই কমিটির সদস্য ? আইন অনুযায়ী পুলিশের তদন্ত চলাকালীন রিলায়েন্স কমিটি বিকাশ বহলকে কীভাবে ক্লিনচিট দিল ? অবশ্যই এই সব কমিটি ওকে ক্লিনচিট দেবে। এই ধরনের মানুষদের জন্যই এই ধরনের কমিটি তৈরি হয়।"

Read More : যৌন হেনস্থার অভিযোগ মিটতেই পরিচালক হিসেবে 'সুপার থার্টি'-তে স্বীকৃত বিকাশের

তনুশ্রী আরও বলেন, "ক্লিনচিট তখনই পাবে যখন ভারতের আইন বা বিচারব্যবস্থা তাঁকে (বিকাশকে) ক্লিনচিট দেবে। বাকিটা দুর্নীতি।" সেই সঙ্গে গোটা ঘটনাকে "ঘোর কলিযুগ" বলেও ব্যঙ্গ করেন অভিনেত্রী।

গতবছর নানা পাটেকরের বিরুদ্ধে #MeToo মুভমেন্ট শুরু করেছিলেন তনুশ্রী। সেই থেকে একাধিক ব্যক্তির নাম জড়িয়েছে এই ঘটনায়। বিকাশও তার মধ্যে অন্য়তম। বিকাশের প্রসঙ্গে হৃত্বিককেও আক্রমণ করেছেন তনুশ্রী। তাঁর কথায়, "ভেবেছিলাম তুমি আলাদা! নিজের পক্ষটা নাও।"

রিলায়েন্স কমিটির ক্লিনচিট দেওয়ার পরই 'সুপার থার্টি'-র পরিচালক হিসেবে স্বীকৃতি পেয়েছেন বিকাশ।

ABOUT THE AUTHOR

...view details