পশ্চিমবঙ্গ

west bengal

তাপসীর নিশানায় 'কবীর সিং', "লজ্জা পাওয়া উচিত" বললেন ভক্তরা

By

Published : Jul 16, 2019, 1:32 PM IST

মহারাষ্ট্রে একটি খুনের ঘটনায় টুইট করাকে কেন্দ্র করে তাপসী পান্নুর বিরুদ্ধে বিরক্তি প্রকাশ করলেন ভক্তরা । কয়েকজন মহিলা ভক্ত তাঁকে লজ্জা পাওয়ারও পরামর্শ দেন ।

তাপসী পান্নু

মুম্বই : রিল ও রিয়্যাল লাইফে কোনও কাজেই ভয় পান না । তাই দর্শকের কাছে বলিউডের পছন্দের অভিনেত্রীদের মধ্যে একজন তাপসী পান্নু । সোশাল মিডিয়ায় অনেক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে নিজের মতামত জানিয়েছেন তিনি । কিন্তু গতকাল মহারাষ্ট্রে একটি খুনের ঘটনায় তাঁর টুইট করাকে কেন্দ্র করে বিরক্তি প্রকাশ করলেন ভক্তরা । কয়েকজন মহিলা ভক্ত তাঁকে লজ্জা পাওয়ারও পরামর্শ দেন ।

গতকাল একটি নিউজ় পোর্টালের খবরকে রিটুইট করেন তাপসী । সঙ্গে লেখেন, "কি জানি তারা হয়তো একে অপরকে পাগলের মতো ভালোবাসে । আর এরকম করা তাদের সত্যিকারের ভালোবাসার প্রতি সম্মান দেখানো ছিল ।" তাপসী যে খবরটির রিটুইট করেছেন সেটি হল, মহারাষ্ট্রের নাগপুরে একজন প্রেমিক সন্দেহের কারণে তাঁর প্রেমিকাকে খুন করে ।

তাপসীর এই টুইটে পরিষ্কার বোঝা যাচ্ছে যে, তিনি 'কবীর সিং'-র পরিচালক সন্দীপ ভঙ্গাকে উপহাস করেছেন । কারণ কয়েকদিন আগে ছবি নিয়ে কথা বলতে গিয়ে সন্দীপ জানিয়েছিলেন, এরকম ভালোবাসার মানে কী যেখানে থাপ্পড় মারার স্বাধীনতা না থাকে । সন্দীপের এই বক্তব্য নিয়ে সমালোচনা হয় অনেক । তিনি এর জন্য সাফাইও দেন । কিন্তু সন্দীপের পর এরকম একটা গুরুতর খুনের ঘটনা নিয়ে তাপসীর এই ধরনের টুইট একদমই পছন্দ করেননি নেটিজেনরা । ঘটনার পরিপ্রেক্ষিতে ট্রোল হতে হয় তাঁকে ।

নিজের এই টুইটের পরিপ্রেক্ষিতে তাপসী আবার টুইট করেন, "যারা মজা করার মানে বোঝেন না তারা দয়া করে আমার টুইটকে উপেক্ষা করুন । ধন্যবাদ ।" তাপসীর এই দ্বিতীয় টুইটের পর তাঁর ভক্তরাও বিরক্তি প্রকাশ করেন ।

সোশাল মিডিয়ায় নেটিজেনরা তাপসীকে যা তা বলতে শুরু করেন । একজন মহিলা কমেন্ট করেন, "কোনও হত্যার ঘটনায় আপনার মতো একজনের ব্যাঙ্গ করা ঠিক নয় ।" আবার কেউ লেখেন, "19 বছরের একজন মেয়ের খুন কখনই মজা করার বিষয় হতে পারে না তাপসী ।"

ABOUT THE AUTHOR

...view details