পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

কাকে ছাড়া আত্মজীবনী অসম্পূর্ণ ? জানালেন তাপসী

সামনেই মুক্তি পেতে চলেছে অনুভব সিনহা পরিচালিত ও তাপসী পান্নু অভিনীত 'থাপ্পড়' । ছবি মুক্তির আগে অনুভবের উদ্দেশে এক অনুভূতিপ্রবণ বার্তা দিলেন তাপসী ।

By

Published : Feb 27, 2020, 3:21 PM IST

Taapsee Pannu to Anubhav Sinha
Taapsee Pannu to Anubhav Sinha

মুম্বই : 'থাপ্পড়' তাপসীর জীবনে এক অনন্য অভিজ্ঞতা, এই কথা আগেই জানিয়েছেন তিনি । আর তাই এই ছবির পরিচালক অনুভব সিনহাকে বাদ দিয়ে কখনই অভিনেত্রীর আত্মজীবনী সম্পূর্ণ হবে না, অনুভূতিপ্রবণ পোস্ট তাপসীর ।

ইনস্টাগ্রামের মাধ্যমে অনুভবকে ধন্যবাদ জানিয়েছেন তাপসী । শুরুতেই লিখেছেন, "জানি আপনার কোনও সাহায্যের প্রয়োজন নেই । আমি শুধুমাত্র সঙ্গ দিতে এসেছি ।"

তাপসী নিজেকে অনুভবের বিশাল ফ্যান বলে মনে করেন । তবে ঠিক বুঝতে পারেন না যে তিনি মানুষ অনুভবের বড় ফ্য়ান না পরিচালক অনুভবের ।

তাপসীর ভাষায়, "আমার ফিল্মোগ্রাফি তো বটেই, যদি আমার কোনও আত্মজীবনীও লেখা হয়, সেটা আপনাকে ছাড়া অসম্পূর্ণ ।" সেই আত্মজীবনী আবার অনুভবকে দিয়েই সংশোধন করিয়ে নেবেন বলে মস্করা তাপসীর ।

এর আগে অনুভবের 'মুল্ক' ছবিতে অভিনয় করেছেন তাপসী । সেই ছবিও দর্শকের দরবারে দারুণ প্রশংসা পায় । এবার 'থাপ্পড়'-এর অপেক্ষা ।

তবে আত্মবিশ্বাসী তাপসী । তিনি লিখেছেন, "আরও একটা শুক্রবার আমাদের কাছে । এবারও আমার সম্পূর্ণ আস্থা রয়েছে আমাদের প্রচেষ্টার উপর, যে প্রচেষ্টা দিয়ে আমরা আমাদের ক্যারিয়ারের সবথেকে ভালো ছবিটা বানিয়েছি ।"

'মুল্ক' ছবিতে তাপসী

'থাপ্পড়' মুক্তি পাচ্ছে 28 ফেব্রুয়ারি, অর্থাৎ আগামীকাল । আরও একটা মাস্টারপিস দেখতে মুখিয়ে দর্শক ।

ABOUT THE AUTHOR

...view details