পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

পাশে আছেন, কৃষক আন্দোলনে সশরীরে উপস্থিত স্বরা

কৃষক আন্দোলনকে সোশাল মিডিয়ার মাধ্যমে অনেকদিন ধরেই সমর্থন করছেন স্বরা ভাস্কর । তবে শুধু সেটুকুতেই সীমাবদ্ধ থাকলেন না অভিনেত্রী । এবার সশরীরে কৃষকদের পাশে দাঁড়ালেন তিনি ।

By

Published : Dec 18, 2020, 7:26 PM IST

Swara bhaskar farmer's protest
Swara bhaskar farmer's protest

দিল্লি : কৃষি বিলের বিরুদ্ধে কৃষকদের আন্দোলন অব্যাহত । দিল্লির প্রবল শীত ও বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে দিনের পর দিন রাস্তায় কাটাচ্ছেন কৃষকরা । তাঁদের সমর্থনে উত্তাল সোশাল মিডিয়া । স্বরা ভাস্করও সেই দলে রয়েছেন ।

তবে শুধু ভার্চুয়াল সাপোর্ট করেই থেমে থাকলেন না স্বরা । সশরীরে তিনি উপস্থিত হলেন দিল্লির সিঙ্ঘু বর্ডারে । রাস্তায় বসে থাকা হাজার হাজার মানুষের সঙ্গে স্বরাও হাঁটু গেড়ে বসে পড়লেন সেখানে ।

টুইটারে কয়েকটি ছবি শেয়ার করে স্বরা লিখেছেন যে, এই দৃঢ়প্রতীজ্ঞ শক্ত মনের মানুষগুলোর পাশে রয়েছেন তিনি । শীতকে হার মানিয়ে অশীতিপর মানুষগুলো যেভাবে এই প্রতিবাদ মিছিলে সামিল হয়েছেন, দেখে মুগ্ধ অভিনেত্রী ।

দেখে নিন স্বরার পোস্ট...

তবে পাঞ্জাবি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রির আক্ষেপ যে, বলিউড থেকে যথেষ্ট সমর্থন করা হচ্ছে না এই দেশব্যাপী কৃষক আন্দোলনকে । স্বরা ভাস্কর, রিচা চড্ডা, তাপসী পান্নুর মতো কিছু স্পষ্টবক্তা মানুষ বিচ্ছিন্নভাবে সরব হলেও, এখনও সামগ্রিক সমর্থন পাওয়ার আশায় ভারতবর্ষের কৃষক সম্প্রদায় ।

ABOUT THE AUTHOR

...view details