পশ্চিমবঙ্গ

west bengal

সুশান্তের সঙ্গে তাঁর দিদিদের সম্পর্ক খারাপ ছিল ? গুজব ওড়ালেন শ্বেতা

By

Published : Aug 10, 2020, 11:29 AM IST

দিদি প্রিয়াঙ্কাকে নিয়ে গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীর সঙ্গে কথা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের । সেখানে দিদিকে "খুব খারাপ" বলে উল্লেখ করেছিলেন অভিনেতা । এরপর থেকে সুশান্তের সঙ্গে তাঁর দিদিদের সম্পর্ক নিয়ে তোলপাড় শুরু হয় নেটপাড়ায় । তবে যাবতীয় গুজব ওড়ালেন রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি ।

Sushant Singh Rajput relationship with sisters
Sushant Singh Rajput relationship with sisters

মুম্বই : সুশান্তের অ্যামেরিকাবাসী দিদি শ্বেতা সিং কীর্তি রিয়ার তোলা অভিযোগ ওড়ালেন এক লহমায় । শেয়ার করলেন একটি পুরোনো ভিডিয়ো । সেই ভিডিয়োতে সুশান্তকে বলতে শোনা গেল যে, তাঁর দিদি প্রিয়াঙ্কাই তাঁর সবথেকে অন্তরঙ্গ ।

বেশ কয়েকবছর আগে শুট করা সেই ইন্টারভিউতে সুশান্তকে প্রশ্ন করা হয় যে, "তোমার সবচেয়ে কাছের মানুষ কে ?"

এর জবাবে অভিনেতা বলেন যে, "সবাই আমার কাছের । তবে আমার এক দিদি আমার খুব কাছের । কারণ ও আমায় বুঝতে পারে । আমাদের ভাবনা খুব সিমিলার ।"

শ্বেতার দাবি যে, সুশান্তের মেনশন করা সেই "দিদি" আসলে প্রিয়াঙ্কা । শ্বেতা লিখেছেন, "সুশান্ত বলেছিল যে, ওঁর প্রিয়াঙ্কা দিদিই (সোনু দি) সবথেকে কাছের । কারণ দিদি ওঁকে বুঝতে পারত ।"

দেখে নিন সুশান্তের সেই থ্রোব্যাক ইন্টারভিউ...

রিয়াকে সুশান্ত লিখেছিলেন, "দিদি মায়ের শিক্ষার বিরুদ্ধে গিয়েছে । নিজের ইগোকেই বড় করে দেখছে । অহংকারে অন্ধ হয়ে গিয়েছে ।" যদিও পরে নাকি দিদির কাছে ক্ষমা চেয়েছিলেন সুশান্ত, দাবি সিং পরিবারের আইনজীবীর ।

ABOUT THE AUTHOR

...view details