পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 18, 2020, 8:08 PM IST

ETV Bharat / sitara

সুশান্তের মৃত্যু মামলায় ফের সলমান সহ 8 জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

আইনজীবী সুধীর কুমার ওঝার অভিযোগ, এই আটজন সুশান্তকে আত্মহত্যা করতে বাধ্য করেছে । যা খুনেরই সমান বলে দাবি করেছেন তিনি ।

asd
asd

মুজ়ফ্ফরপুর : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সলমান খান, করণ জোহর সহ আটজনের বিরুদ্ধে মুজ়াফ্ফরপুর আদালতে মামলা দায়ের করলেন এক আইনজীবী । অভিযোগপত্রে সলমান ও করণ ছাড়াও নাম রয়েছে আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াওয়ালা, সঞ্জয় লীলা বনশালি, ভূষণ কুমার, একতা কাপুর ও দীনেশের । সাত অক্টোবরের মধ্যে তাঁদের আদালতে হাজিরা দিতে বলা হয়েছে ।

আইনজীবী সুধীর কুমার ওঝার অভিযোগ, এই আটজন সুশান্তকে আত্মহত্যা করতে বাধ্য করেছে । যা খুনেরই সমান বলে দাবি করেছেন তিনি । এর আগেও একই আবেদন জমা পড়েছিল । কিন্তু তা শুনতে চায়নি আদালত । এবার ফের নতুন করে বলিউডের এই আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তিনি ।

ইতিমধ্যেই ওই আটজনকে নোটিশ দিয়েছে আদালত । ওই আইনজীবীর অভিযোগ, এই আটজন ষড়যন্ত্র করে সুশান্তের ছবি মুক্তি পেতে দিত না এবং তাঁদের জন্য কোনও ফিল্মের অনুষ্ঠানে সুশান্তকে ডাকা হত না । ওঝা বলেন, "সুশান্তের মৃত্যু শুধু বিহার নয়, পুরো দেশকেই আঘাত দিয়েছে" ।

306, 109, 504 ও 506 নম্বর ধারা অনুযায়ী এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তিনি । যেখানে কঙ্গনা রানাওয়াতকে সাক্ষী হিসেবে রাখা হয়েছে । এদিকে স্যামুয়েল মিরান্ডা সহ তিনজনের জামিনের আবেদনের শুনানি 29 সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত রেখেছে বম্বে হাইকোর্ট ।

ABOUT THE AUTHOR

...view details