পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 30, 2020, 1:57 PM IST

ETV Bharat / sitara

রিয়ার সঙ্গে অখুশি ছিলেন সুশান্ত, নিজেই জানিয়েছিলেন অঙ্কিতাকে

গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীর সঙ্গে নাকি অখুশি ছিলেন সুশান্ত সিং রাজপুত । আর তাঁর সেই খারাপ লাগার কথা তিনি জানিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডেকে, যিনি সুশান্তের প্রাক্তন প্রেমিকা । রিয়ার সঙ্গে সম্পর্কের আগে দীর্ঘ কয়েকবছর অঙ্কিতার সঙ্গেই সম্পর্কে ছিলেন অভিনেতা ।

Sushant Singh Rajput ankita lokhande
Sushant Singh Rajput ankita lokhande

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে তোলপাড় দেশ । কী কারণে এমন পদক্ষেপ নিলেন অভিনেতা তা জানার জন্য পুলিশ সবরকমের চেষ্টা করছে । মুম্বই পুলিশের সঙ্গে এবার বিহার পুলিশও কোমর বেঁধে নেমে পড়েছে তদন্তে । রোজই কোনও না কোনও নতুন চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে ।

সম্প্রতি শোনা গেল যে, সুশান্ত নাকি অঙ্কিতা লোখান্ডেকে বলেছিলেন যে, রিয়ার সঙ্গে খুশি নেই তিনি । রিয়া নাকি সুশান্তকে মাঝেমধ্যেই অপদস্ত করতেন, যেই কারণে মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন অভিনেতা ।

2019 সালে অঙ্কিতার ডেবিউ ফিল্ম 'মণিকর্ণিকা'-র রিলিজ়ের সময় তাঁকে এই কথা জানিয়েছিলেন সুশান্ত । অঙ্কিতাকে নাকি তিনি এমনও বলেন যে, রিয়ার সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করে দিতে চাইছেন অভিনেতা ।

.

সুশান্তের সঙ্গে হওয়া এই চ্যাট নাকি তাঁর বোন শ্বেতা সিং কীর্তিকে দেখিয়েছিলেন অঙ্কিতা । প্রাক্তন প্রেমিকের মৃত্যুর পর যখন অভিনেত্রী পটনায় গেছিলেন সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করতে, তখন শ্বেতাকে সবটা দেখান অঙ্কিতা ।

কোন দিকে এগোচ্ছে সুশান্ত মামলা ? ব্যাপারটা যেন প্রতিদিনই একটু একটু করে জটিল হচ্ছে । ন্যায় কি পাবেন রাজপুত ? উত্তরের অপেক্ষায় দেশবাসী...

ABOUT THE AUTHOR

...view details