পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 2, 2020, 11:09 PM IST

ETV Bharat / sitara

সঠিক দিশায় হচ্ছে সুশান্ত মৃত্যুর তদন্ত, জানাল বিহার পুলিশ

আজ দুপুরের বিমানে বিহার থেকে মুম্বই পৌঁছান পটনার SP বিনয় তিওয়ারি । সুশান্তের মৃত্যুর তদন্তে পটনা পুলিশকে নেতৃত্ব দেবেন তিনি।

jdsf
ihgf

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্তে ইতিমধ্যেই পটনা থেকে মুম্বই পৌঁছেছেন SP বিনয় তিওয়ারি । এবার এই মামলায় বিহার পুলিশকে নেতৃত্ব দেবেন তিনি ।

আজ মুম্বই বিমানবন্দরে নামার পর সাংবাদিকদের মুখোমুখি হন বিনয় তিওয়ারি । তদন্ত সংক্রান্ত একাধিক প্রশ্নের উত্তরও দেন তিনি ।

25 জুলাই পটনার রাজীব নগর থানায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে FIR দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং । তার ভিত্তিতেই তদন্ত শুরু করতে মুম্বই পৌঁছয় পটনা পুলিশের একটি টিম । মহারাষ্ট্র পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করেছে তারাও । যদিও তদন্তে মুম্বই পুলিশ তাদের সঠিকভাবে সাহায্য করছে না বলেও অভিযোগ তোলা হয় । তবে এই বিষয় নিয়ে তেমন কোনও মন্তব্য করতে চাননি বিনয় । তাঁর মতে, সুশান্তের মৃত্যুতে সঠিক দিশায় তদন্ত করছে বিহার পুলিশ ।

তাহলে হঠাৎ কী কারণে তড়িঘড়ি মুম্বই গেলেন তিনি ? সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, "তদন্তের স্বার্থে একজন সিনিয়ন অফিসারের এখানে আসা দরকার ছিল তাই এসেছি । টিমকে নেতৃত্ব দেব আমি ।"

সুশান্তের মৃত্যুর কয়েকদিন আগেই মৃত্যু হয়েছিল তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের । ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, তারপর নাকি আরও খারাপ হয়ে গিয়েছিল সুশান্তের শরীর। ঠিক তার কয়েকদিনের মধ্যেই বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত দেহ । আর এই মৃত্যুকে কেন্দ্র করে উঠতে শুরু করে একাধিক প্রশ্ন। এর সঙ্গে দিশার মৃত্যুর কোনও যোগাযোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখবেন তদন্তকারীরা । আজ বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেই ইঙ্গিতও দেন বিনয় তিওয়ারি ।

ABOUT THE AUTHOR

...view details