পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 12, 2020, 12:47 PM IST

ETV Bharat / sitara

দিওয়ালির সময় ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'সুরজ পে মঙ্গল ভারী'

13 নভেম্বর ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'সুরজ পে মঙ্গল ভারী'। ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে মনোজ বাজপেয়ী, দিলজিৎ দোসাঞ্জ ও ফতিমা সানা শেখকে । পরিচালনা করেছেন অভিষেক শর্মা ।

োে্
োে্

মুম্বই : ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'সুরজ পে মঙ্গল ভারী'। 13 নভেম্বর মুক্তি পাবে ছবিটি । সম্প্রতি ছবির পোস্টার শেয়ার করে একথা ঘোষণা করা হয়েছে ছবি নির্মাতাদের তরফে ।

এই ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে মনোজ বাজপেয়ী, দিলজিৎ দোসাঞ্জ ও ফতিমা সানা শেখকে । ছবিটি পরিচালনা করেছেন অভিষেক শর্মা ।

দেশে কোরোনা থাবা বসানোর সঙ্গে সঙ্গেই বন্ধ করে দেওয়া হয়েছিল সিনেমা হল । তবে আনলক 5 শুরু হতেই সিনেমা হলের দরজা খোলার অনুমতি দেওয়া হয় কেন্দ্রীয় সরকারের তরফে । সেই মতো 15 অক্টোবর থেকে খুলছে সিনেমা হলের দরজা । হলে মুক্তির অপেক্ষায় রয়েছে একাধিক ছবি । যদিও এই ছবিটি ডিজিটাল প্ল্যাটফর্মে রিলিজ় করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা ।

এদিকে দিওয়ালির সময় সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমার অভিনীত 'সূর্যবংশী'-র । কিন্তু, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে পিছিয়ে দেওয়া হয়েছে ছবি মুক্তির তারিখ । তাই আগামীবছর মুক্তি পাবে ছবিটি ।

অন্যদিকে হলের পরিবর্তে ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'সুরজ পে মঙ্গল ভারী'। আসলে 15 অক্টোবর সিনেমা হল খুললেও দর্শক সংখ্যা নিয়ে চিন্তায় রয়েছেন নির্মাতারা । সেই কারণেই হলের পরিবর্তে এই পরিস্থিতিতে একাধিক ছবি ডিজিটাল প্ল্যাটফর্মে রিলিজ় করা হচ্ছে বলে অনুমান সিনে প্রেমীদের ।

ABOUT THE AUTHOR

...view details