পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

কী কারণে শ্রুতি মোদিকে জিজ্ঞাসাবাদ করল না NCB ?

আজ নারকোটিক্স কন্ট্রোল বিওরো-র মুম্বই অফিসে পৌঁছান সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি । তাঁকে সমন পাঠানো হয়েছিল NCB-র তরফ থেকে । তবে সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করা গেল না । কারণ ?

By

Published : Sep 16, 2020, 2:07 PM IST

Shruti Modi in SSR case
Shruti Modi in SSR case

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের ড্রাগ নেওয়ার অভ্যেস, রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর ড্রাগ চালাচালি..এসব সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে আজ সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদিকে সমন পাঠায় NCB । তবে তিনি পৌঁছালেও জিজ্ঞাসাবাদ করা গেল না তাঁকে ।

NCB টিমের একটি এক সদস্য কোরোনায় আক্রান্ত হয়ে পড়েছেন । তাই সবার সুরক্ষার কথা মাথায় রেখে আজ স্থগিত রাখা হল জিজ্ঞাসাবাদ পর্ব । জানা যাচ্ছে IANS সূত্রে ।

NCB-র ডেপুটি ডিরেক্টর কে.পি.এস মালহোত্র একটি বিবৃতিতে জানিয়েছেন,"NCB-র স্পেশাল ইনভেস্টিগেশন টিমের একজন সদস্য কোরোনা আক্রান্ত । এইমাত্র সেই রিপোর্ট পেয়েছে NCB । এখন টিমের বাকি সবার টেস্ট করানো হবে । অন্যান্য প্রোটোকল ফলো করা হবে ।"

তাই শ্রুতিকে ফিরিয়ে দেওয়া হয়েছে অফিস থেকে । শ্রুতির সঙ্গে আজ সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকেও সমন পাঠায় NCB । তবে তাঁকে নিয়ে এখনও অবধি কোনও খবর পাওয়া যায়নি ।

সুশান্ত মামলায় মাদকের যোগ পাওয়ার পর মাঠে নেমেছে NCB । ইতিমধ্যেই 15 জনকে গ্রেপ্তার করেছে এই কেন্দ্রীয় সংস্থা । তার মধ্যে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ় ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও রয়েছেন । এছাড়াও সৌভিকের পরিচিতদের মধ্যে থেকে কয়েকজনকে গ্রেপ্তার করেছে NCB ।

ABOUT THE AUTHOR

...view details