পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 3, 2020, 7:58 PM IST

Updated : Jul 3, 2020, 8:03 PM IST

ETV Bharat / sitara

"দিশাকে চিনতাম না", অভিযোগ অস্বীকার করে বললেন সুরজ

শোনা যাচ্ছে, দিশা সালিয়ানের সঙ্গে নাকি সম্পর্ক ছিল অভিনেতা সুরজ পাঞ্চোলির । এমনকী, দিশার মৃত্যুর জন্য তাঁকেই দায়ি করেছেন অনেকেই । যদিও এই অভিযোগ অস্বীকার করেন সুরজ ।

্িু
িু

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার ছিলেন দিশা সালিয়ান । অভিনেতার মৃত্যুর কয়েকদিন আগেই আত্মহত্যা করেন দিশাও । শোনা যাচ্ছে, দিশার সঙ্গে নাকি সম্পর্ক ছিল অভিনেতা সুরজ পাঞ্চোলির । এমনকী, দিশার মৃত্যুর জন্য তাঁকেই দায়ি করেছেন অনেকেই । যদিও এই অভিযোগ অস্বীকার করেন সুরজ ।

বর্তমানে টুইটারে ট্রেন্ডিং হচ্ছেন সুরজ । শোনা যাচ্ছে, দিশার সঙ্গে সম্পর্ক ছিল সুরজের । এমনকী, গর্ভবতী হয়ে যান তিনি । এদিকে গর্ভপাত করানোর জন্য দিশাকে জোর দিচ্ছিলেন সুরজ । যদিও দিশা গর্ভপাতে রাজি ছিলেন না । সুশান্তের সঙ্গে সম্পর্ক ভালো হওয়ায় তাঁকে গোটা বিষয়টি জানান দিশা । এ বিষয়ে দিশাকে সমর্থন করেন সুশান্ত । দিশার মৃত্যুর সময় নাকি তাঁর ফ্ল্যাটে উপস্থিত ছিলেন সুরজ । এই খবর ছড়িয়ে পড়ার পরই সামনে আসার পরই দিশার মৃত্যু নিয়েও নানারকম প্রশ্ন উঠতে শুরু করেছে ।

যদিও এই অভিযোগ অস্বীকার করেন সুরজ । সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, "আমি দিশাকে চিনতাম না । জীবনে কখনও তাঁর সঙ্গে দেখা হয়নি । তাঁর মৃত্যুরই তাঁর কথা শুনেছিলাম । এরপর সুশান্তের মৃত্যুর পরও তাঁর কথা সোশাল মিডিয়া থেকে শুনেছিলাম । তাঁর সঙ্গে কোনওদিন কথাও বলিনি । তাঁকে কেমন দেখতে সেটাও জানতাম না ।"

বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন সুরজ । বলেন, "যেই মানুষটা আর পৃথিবীতে নেই তাঁকে নিয়ে কথা বলার কোনও মানেই হয় না । তাঁর পরিবারের কথা ভেবে দেখুন । কী পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁরা । এটা খুবই দুঃখজনক । কারণ আপনারা আমার বিষয়ে লিখছেন সেটা নয় । এমন একটা মানুষকে নিয়ে কথাগুলো বলছেন যিনি আর এই পৃথিবীতে নেই ।"

Last Updated : Jul 3, 2020, 8:03 PM IST

ABOUT THE AUTHOR

...view details