পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 28, 2020, 9:24 AM IST

ETV Bharat / sitara

"মিডিয়ার নজরে থাকতেই সুশান্তের মৃত্যু নিয়ে বেশি আলোচনা করছেন কয়েকজন"

সুশান্তের মৃত্যুর পর সামনে এসেছে বলিউড ইন্ডাস্ট্রির অন্ধকার দিকটি । এটা এখন আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে । আর মিডিয়ার নজরে থাকতে এই নিয়ে অনেকেই বেশি আলোচনা করছেন বলে মনে করেন সোনু সুদ ।

োে্
োে্

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সামনে এসেছে বলিউড ইন্ডাস্ট্রির অন্ধকার দিকটি । নেতিবাচকতা ছড়িয়ে পড়েছে ইন্ডাস্ট্রির মধ্যে । এই ইন্ডাস্ট্রিকে এখন সবথেকে খারাপ একটি জায়গা হিসেবে তুলে ধরা হচ্ছে । আর ইন্ডাস্ট্রির অন্ধকার দিকটিই এখন একমাত্র আলোচ্য বিষয় উঠেছে সবার কাছে । যেটা একেবারেই পছন্দ নয় সোনু সুদের ।

এ প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, "যখনই ওই ধরনের কোনও সাক্ষাৎকার বা তর্ক দেখি খুবই খারাপ লাগে । আমার পরিবারের এমন অনেক মানুষ রয়েছেন যাঁরা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন । ফলে এই বিষয়গুলিকে অন্যভাবে নেন তাঁরা ।"

সোনু মনে করেন একজন তারকার নিজের কথার উপর নিয়ন্ত্রণ থাকা প্রয়োজন । বলেন, "একজন অভিনেতা হিসেবে আপনি যখন কোনও প্ল্যাটফর্মে কিছু বলছেন তখন আপনাকে ভাবতে হবে যে আপনার এই কথার জন্য সাধারণ মানুষ কী ভাবতে পারেন । তাঁদের উপর আপনার কথাগুলি কী ধরনের প্রতিক্রিয়া ফেলতে পারে । তারকা হিসেবে আমরা হয়তো কী বলেছি সেটা ভুলে যাই কিন্তু, সাধারণ মানুষ সেটা ভোলেন না ।"

তিনি আরও বলেন, "আমরা অনেক মানুষের অনুপ্রেরণা । আমাদের অনেকেই অনুসরণ করেন । ফলে আমাদের কাঁধে অনেক দায়িত্ব রয়েছে । শুধু মিডিয়ার নজরে থাকার জন্য কয়েকজন এই আলোচনা থামান না । মাঝে মাঝে সেটা এত চরমে পৌঁছে যায় যে সেটা খুবই খারাপ লাগে । সুশান্তের মৃত্যুর পরিস্থিতিকে আমাদের ইন্ডাস্ট্রি বুদ্ধি দিয়ে সামাল দিতে পারত ।"

ইন্ডাস্ট্রির চারিপাশে এখন শুধুই নেতিবাচকতা । আর সেই কারণে নিজেকে সেখান থেকে দূরে রাখতে, আনন্দে থাকতে মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন বলে জানান সোনু । পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে একাধিক মানুষকেই সাহায্য করছেন তিনি । সোশাল মিডিয়ার মাধ্যমেও সবার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা ।

ABOUT THE AUTHOR

...view details