পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 17, 2020, 1:27 PM IST

ETV Bharat / sitara

ভারতে থেকে ছেলে সংগীতশিল্পী হোক চাই না : সোনু নিগম

কিছুদিন আগে মিউজ়িক ইন্ডাস্ট্রির 'মাফিয়া' নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে দেখা গিয়েছিল সোনু নিগমকে । আর এবার ছেলেকে সংগীতশিল্পী হিসেবে না দেখার ইচ্ছা প্রকাশ করলেন তিনি ।

sdf
sdf

মুম্বই : সেরা সংগীত শিল্পীদের মধ্যে তিনি অন্যতম । একাধিক ভাষায় গান গেয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি । কিন্তু, চান না যে ছেলে তাঁর পথ অনুসরণ করুক । একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতি একথা জানিয়েছেন সোনু নিগম ।

কিছুদিন আগে মিউজ়িক ইন্ডাস্ট্রির 'মাফিয়া' নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে দেখা গিয়েছিল সোনুকে । আর এবার ছেলেকে সংগীতশিল্পী হিসেবে না দেখার ইচ্ছা প্রকাশ করলেন তিনি । বলেন, "আমি চাই না ছেলে গায়ক হোক । অন্তত পক্ষে ভারতের । যাই হোক সে আর ভারতে থাকে না, দুবাইতে থাকে । আমি ইতিমধ্যেই তাকে ভারতের থেকে দূরে নিয়ে চলে গিয়েছি । তবে ছোটো থেকে সে গান ভালো গাইলেও তার আরও একটি ভালো লাগার দিক রয়েছে । ইতিমধ্যেই দুবাইয়ের সেরা গেমারদের তালিকায় নিজের নাম তুলে নিয়েছে সে । সে খুবই বুদ্ধিমান আর অনেক প্রতিভা রয়েছে তার মধ্যে । তাই আমার তাকে কোনও কিছু বলে দেওয়ার দরকার নেই, যে কী করবে আর কী করবে না ।"

একাধিক গান দর্শকদের উপহার দিয়েছেন সোনু । তাঁর বেশিরভাগ গানই হিট । কিন্তু, তা সত্ত্বেও ছেলেকে কেন তিনি সংগীতশিল্পী হিসেবে দেখার অনিচ্ছা প্রকাশ করেছেন তা অবশ্য খোলসা করে জানাননি ।

ABOUT THE AUTHOR

...view details