পশ্চিমবঙ্গ

west bengal

"শাহিদ উচ্চাকাঙ্খার দাস", বিস্ফোরক সোনা

By

Published : Jun 24, 2019, 7:18 PM IST

শাহিদ কাপুরের 'কবীর সিং' বক্স অফিসে বেশ ভালো ফল করছে মুক্তি পাওয়ার পর থেকে। তবে শাহিদের চরিত্র নিয়ে ভিন্ন মানুষ ভিন্ন প্রতিক্রিয়া দিয়েছেন। একজন একগুঁয়ে-নিষ্ঠুর-উচ্চাকাঙ্খী মানুষ, যে প্রত্যাখ্যান সহ্য করতে পারে না। চারপাশ সে তছনছ করে দিতে পারে কারোর থেকে একটা 'না' শুনলে। এরকম মানুষকে কি আমাদের সমর্থন করা উচিত? এই প্রশ্নে দ্বিধাবিভক্ত সমাজ।

শাহিদ কাপুর

মুম্বই : বলিউড গায়িকা সোনা মহাপাত্র সবসময়েই সোশাল মিডিয়ায় নিজের মতামত প্রকাশ করেন স্পষ্টভাবে। কয়েকদিন আগে সলমান খানকে তিনি 'কাগজের বাঘ' বলে মন্তব্য করেন। আর এবার সোনার তীর শাহিদ কাপুরের দিকে। অভিনেতাকে তিনি 'উচ্চাকাঙ্খার দাস' বলেন সোশাল মিডিয়ায়।

সোনা তাঁর টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, "আমরা কীভাবে এত ডিস্টার্বিং, ডার্ক ও ভয়ানক বিষয়কে দূরে সরিয়ে রাখতে পারি? এই সব অভিনেতার কি কোনও দায়িত্ব নেই? যে সমস্ত চরিত্র সমাজকে পিছনের দিকে টেনে নিয়ে যায়, সেগুলো করা নিয়ে তাঁদের কোনও দায়িত্ববোধ কাজ করে না?"

তিনি আরও লেখেন, "আমরা কি দিন দিন এরকমই হয়ে যাচ্ছি? উচ্চাকাঙ্খার দাস?" পোস্টটি করে সোনা #KabirSingh বলে উল্লেখও করেছেন যাতে কারোর বুঝতে অসুবিধা না হয় গায়িকার বক্তব্য।

তবে সোনার বক্তব্য বেশ সমালোচিত হয়েছে সোশাল মিডিয়ার পাতায়। অনেকেই বলেছেন, খবরে টিকে থাকার জন্যই এইসব মন্তব্য করেছেন সোনা।

ABOUT THE AUTHOR

...view details