পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 31, 2019, 11:43 PM IST

ETV Bharat / sitara

MeToo প্রসঙ্গে সচিনকে তোপ সোনার

ইন্ডিয়ান আইডলের কয়েকজন প্রতিযোগীর গানের প্রশংসা করেছেন সচিন তেন্ডুলকর। আর তাতেই চটেছেন গায়িকা সোনা মহাপাত্র।

Sona Mahapatra slams Sachin Tendulkar

মুম্বই : MeToo কেসে অভিযুক্ত অনু মালিক টেলিভিশনের জনপ্রিয় শো 'ইন্ডিয়ান আইডল'-এর অন্যতম বিচারক। আর সেই শোয়ের কয়েকজন প্রতিযোগীর গানের প্রশংসা করলেন সচিন তেন্ডুলকর। অনু মালিক এই শোয়ের বিচারক হওয়া সত্ত্বেও কীভাবে সচিন এই শো নিয়ে এত ভালো মন্তব্য করলেন ? প্রশ্ন তুলেছেন গায়িকা সোনা মহাপাত্র।

সচিন একটি টুইটের মাধ্যমে জানিয়েছেন, "ইন্ডিয়ান আইডলের এই সমস্ত প্রতিযোগীদের দরদ ভরা গান ও জীবনের কথা শুনে আমি অভিভূত। রাহুল, চেলসি, দিওয়াস ও সানি এই দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসেছেন। কিন্তু, এদের প্রত্যেকের প্যাশন ও ডেডিকেশন একেবারে একরকম। আমি নিশ্চিত ওরা অনেক দূর যাবে।"

সচিনের এই টুইট উল্লেখ করে সোনা লিখেছেন, "প্রিয় সচিন, আপনি কি সারা দেশজুড়ে একাধিক মহিলা ও নাবালিকার MeToo স্টোরি জানেন? তাঁরা প্রত্যেকেই অনু মালিকের বিরুদ্ধে গলা তুলেছেন, যিনি এই একই ইন্ডিয়ান আইডল শো'টির বিচারক। ওই মহিলাদের যন্ত্রণা কি কোনও ম্যাটার করে না? কাউকে স্পর্শ করে না ?"

MeToo মুভমেন্ট চলাকালীন অনুর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন আলিশা চিনয় ও কারালিসা মন্টেরিও। আর আজ নেহা ভসিন নামে আরও এক গায়িকা একই ভাবে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন অনু মালিকের বিরুদ্ধে।

ABOUT THE AUTHOR

...view details