পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 31, 2019, 9:48 PM IST

ETV Bharat / sitara

সুইম সুটে সোনা, "যৌনকর্মী" বলে আক্রমণ নেটিজেনদের

সুইম সুট পরে সোশাল মিডিয়ায় ছবি দিয়ে নেটিজেনদের আক্রমণের মুখে সোনা মহাপাত্র । তবে আক্রমণকারীদের যোগ্য জবাব দিয়েছেন গায়িকা । পোস্ট করেছেন আরও ছবি...

Sona Mahapatra gets slammed
Sona Mahapatra gets slammed

মুম্বই : MeToo আন্দোলনের অন্যতম সরব সেলেব্রিটি সোনা মহাপাত্র । কিন্তু, এরকম খোলামেলা পোশাক পরে তিনি কী করে এই আন্দোলনের কথা বলেন ? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা । তবে দমার পাত্রী নন সোনা । এই মন্তব্যের পর তিনি পোস্ট করলেন আরও ছবি ।

সোনা লিখেছেন, "আমি গতকাল কিছু শেয়ার করেছিলাম আর সবাই আমায় বলে যে, "যৌনকর্মীদের মতো পোশাক পরে MeToo নিয়ে কথা বলছ ?", কেউ আবার বলে যে, "ভেবেছিলাম আপনি একজন সিরিয়াস মানুষ".."

দুই ক্ষেত্রের মানুষদের জন্যই আলাদা আলাদা করে উত্তর দিয়েছেন সোনা । যারা তাঁকে যৌনকর্মী বলে আক্রমণ করেছেন তাদের উদ্দেশে গায়িকা লিখেছেন, "এই মানুষগুলো সারা পৃথিবীর কাছে নিজের স্বরূপ দেখিয়ে দিয়েছে । আশা করি এদের জীবনে কেউ আসবে যে 'সম্মতি'-র মানে বোঝাবে এবং বোঝাবে যে পোশাক থাকা বা না থাকার জন্য কারো উপর আক্রমণ করা উচিত নয় ।"

যারা মনে করেছেন যে সোনা সিরিয়াস নন, তাদের উদ্দেশে গায়িকার উত্তর, "এই গোত্রের মানুষদের প্রথমেই গভীর, ভাবুক, সিরিয়াস, স্নেহশীল হওয়ার আইডিয়াগুলো সরিয়ে দিতে হবে । শুধুমাত্র খাদি কাপড় দিয়ে সর্বাঙ্গ ঢাকা সংস্কারী বা মূল্যবান মহিলাটা আমি নই । তাই আমি ক্ষমাপ্রার্থী নই ।"

এই বছরে একাধিক খবর তৈরি করেছেন সোনা । সলমন খান বা শাহিদ কাপুর, প্রত্যেককেই নারীবাদী হিসেবে আক্রমণ করেছেন ভিত্তিহীন পুরুষত্ব দেখানোর অভিযোগে ।

ABOUT THE AUTHOR

...view details