পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 28, 2020, 11:53 AM IST

ETV Bharat / sitara

"হ্যাঁ প্লাস্টিক সার্জারি করিয়েছি, লজ্জা নেই বলতে", বিস্ফোরক শ্রুতি

সোশাল মিডিয়ায় বিস্ফোরক শ্রুতি হাসান । একটি পোস্টের মাধ্যমে জানালেন, "হ্যাঁ আমি প্লাস্টিক সার্জারি করিয়েছি, কোনও লজ্জা নেই বলতে" । ভাইরাল পোস্ট ।

Shruti Hassan lastic surgery
Shruti Hassan lastic surgery

মুম্বই : সম্প্রতি শ্রুতিকে নিয়ে অনবরত ট্রোলিং চলছিল সোশাল মিডিয়ায় । বডিশেমিংয়ের শিকার করা হচ্ছিল তাঁকে । তাঁর শেয়ার করা ছবিতে অতিরিক্ত রোগা শরীর দেখে সমালোচনায় মেতেছিলেন নেটিজেনরা । তবে দারুণ জবাব দিয়ে সব মুখ এক ধাক্কায় বন্ধ করে দিলেন শ্রুতি । জানালেন, প্লাস্টিক সার্জারি হোক বা পিরিয়ডস, এটা তাঁর জীবন, তিনি নিজের মতো করেই বাঁচবেন ।

শ্রুতি লিখেছেন, "আমি লোকের মন্তব্য নিয়ে খুব একটা ভাবি না । তবে এই যেটা চলছে, আমার রোগা বা মোটা হওয়া নিয়ে, সেটা একেবারেই মেনে নেওয়া যায় না । এই দু'টো ছবি তিনদিনের ব্যবধানে তোলা । অনেক মহিলাই বুঝতে পারছেন আমি কী বলতে চাইছি । অনেক সময়ই হরমোন আমার শরীর ও মনকে বিপর্যস্ত করে দেয় । সেই সময়টা সহজ নয় ।"

ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

শ্রুতির প্লাস্টিক সার্জারি নিয়েও অনেক সমালোচনা হয়েছে এই ক'দিনে । এই প্রসঙ্গে নায়িকার সরাসরি জবাব, "হ্য়াঁ, আমি প্লাস্টিক সার্জারি করিয়েছি আর সেটা বলতে আমার কোনও লজ্জা নেই । আমি কি তাই বলে প্লাস্টিক সার্জারিকে প্রোমোট করছি ? না..আমি কি প্লাস্টিক সার্জারির বিরোধীতা করছি ? না..আমি শুধুমাত্র আমার জীবনকে এভাবে চালাতে চাইছি ।"

প্রতিদিন নিজের প্রতি তাঁর ভালোবাসা বাড়ছে একটু একটু করে । আর সেটাই যে কোনও মানুষের উদ্দেশ্য হওয়া উচিত, প্রত্যেকদিন নিজেকেই ভালোবাসা উচিত..মনে করেন অভিনেত্রী ।

সম্প্রতি বয়ফ্রেন্ড মাইকেল কোরসেলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন শ্রুতি । তবে সেই নিয়ে তাঁর মধ্য়ে আজ কোনও তিক্ততা নেই । সম্পর্কের সময়টুকু একটা ভালো অভিজ্ঞতা হিসেবে মনে রাখতে চান শ্রুতি । কারণ দিনের শেষে ভালোটুকুই থেকে যায়, সেটা নিয়েই এগিয়ে যেতে হয় নতুন অভিজ্ঞতার উদ্দেশে ।

ABOUT THE AUTHOR

...view details