পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 5, 2020, 10:55 AM IST

Updated : Sep 5, 2020, 11:30 AM IST

ETV Bharat / sitara

মাদক যোগ ? মুম্বইয়ের আদালতে পেশ করা হবে রিয়ার ভাই সৌভিককে

আজ রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে মুম্বইয়ের আদালতে পেশ করা হবে ।

Showik Chakraborty
রিয়ার ভাই শৌভিকক

মুম্বই, 5 সেপ্টেম্বর : ইতিমধ্যেই গ্রেপ্তার রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক । আজ তাঁকে মুম্বইয়ের আদালতে পেশ করা হবে । নার্কোটিক্স কন্ট্রোল বিউরোর (NCB) আধিকারিকরা মুম্বই অফিস থেকে সৌভিককে নিয়ে আদালতের পথে রওনা হয়েছেন ।

আজ মুম্বইয়ের অফিস থেকে NCB আধিকারিকরা সৌভিককে নিয়ে বের হন । সৌভিকের সঙ্গে নিয়ে যাওয়া হয় স্যামুয়েল মিরান্ডা, জ়ায়িদ এবং কাইজ়েন ইব্রাহিমকেও । অফিস থেকে বের হওয়ার পরেই সংবাদমাধ্যমগুলি সৌভিককে ঘিরে ধরে । কিন্তু মুখে চাপা দিয়ে গাড়িতে উঠতে দেখা যায় তাঁকে ।

সুশান্তের মৃত্যু রহস্যের তদন্ত করতে গিয়ে প্রকাশ্যে আসে মাদক যোগও । গত সকালে অভিনেত্রী রিয়ার বাড়িতে হানা দেয় NCB-র একটি দল । স্যামুয়েলের বাড়িতেও তারা তল্লাশি চালায় । পরে সৌভিক ও স্যামুয়েলকে নিয়ে যাওয়া হয় NCB-র মুম্বই অফিসে । জিজ্ঞাসাবাদ করা হয় । প্রথমে তাঁদের আটক করা হয়েছিল । পরে দুইজনকে গ্রেপ্তার করা হয় ।

রিয়ার হোয়াটস অ্যাপ চ্যাট খতিয়ে দেখতে গিয়েই প্রকাশ্যে আসে মাদক যোগ । ED-র তরফে CBI ও NCB-র কাছে যাবতীয় তথ্য পাঠানো হয় । এরপরেই তল্লাশি শুরু করেন NCB গোয়েন্দারা ।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে সৌভিককে

আজ মুম্বইয়ের আদালতে পেশ করা হবে সৌভিক ও স্যামুয়েলকে । উঠে আসতে পারে আরও তথ্য । বলিউডের একাধিক কর্তাব্যক্তি যে মাদক সরবরাহের সঙ্গে যুক্ত তা কিছুটা হলেও স্পষ্ট হচ্ছে । সুশান্ত মৃত্যু তদন্ত আরও তথ্য প্রকাশ্যে আনতে পারে বলে মনে করছে সংশ্লিষ্ট মহলের একাংশ ।

Last Updated : Sep 5, 2020, 11:30 AM IST

ABOUT THE AUTHOR

...view details