পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

'যুদ্ধক্ষেত্রে' চললেন আদা !

শুটিং ফ্লোরে যাওয়ার আগে সবরকম প্রস্তুতি নেন আদা । মাস্ক থেকে শুরু করে ফেসিয়াল শিল্ড সবই পরতে দেখা যায় তাঁকে । আর এই সব পরে শুটিংয়ে যাচ্ছেন না যুদ্ধক্ষেত্রে যাচ্ছেন সেটাই গুলিয়ে ফেলেছেন তিনি ।

By

Published : Jun 25, 2020, 10:09 AM IST

োে্
োে্

মুম্বই : ইতিমধ্যেই শিথিল হয়েছে লকডাউন । চলছে আনলকের প্রক্রিয়া । এই পরিস্থিতিতেই ফের কাজে যোগ দিলেন আদা শর্মা । সব বিধিনিষেধ মেনেই শুটিং ফ্লোরে যান তিনি । আর সেই সব ছবি পোস্ট করেন সোশাল মিডিয়ায় ।

কোরোনা সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে জারি করা হয়েছিল লকডাউন । বন্ধ ছিল শুটিং । এরপর লকডাউন শিথিল হতেই সরকারের অনুমতি নিয়ে ফের শুরু হয়েছে শুটিং । কাজে যোগ দিয়েছেন আদাও । এখন একটি বিজ্ঞাপনের জন্য শুটিং করছেন তিনি ।

এদিকে শুটিং ফ্লোরে যাওয়ার আগে সবরকম প্রস্তুতি নেন আদা । মাস্ক থেকে শুরু করে ফেসিয়াল শিল্ড সবই পরতে দেখা যায় তাঁকে । আর এই সব পরে শুটিংয়ে যাচ্ছেন না যুদ্ধক্ষেত্রে যাচ্ছেন সেটাই গুলিয়ে ফেলেছেন তিনি ।

ইনস্টাগ্রাম স্টোরিতে শুটিংয়ে যাওয়ার সেই ছবি পোস্ট করেন আদা । তার ক্যাপশনে লেখেন, "সেটে ফিরলাম ! লকডাউনের পর আমার প্রথম শুটিং । একটি বিজ্ঞাপনের জন্য 20 জনের মতো ক্রু মেম্বার নিয়ে শুটিং করছি । মাস্ক ও ফেস শিল্ড পরেছি । মনে হচ্ছে আমরা যুদ্ধক্ষেত্রে যাচ্ছি । কিন্তু, আমরা সবাই একই পক্ষে রয়েছি । আমাদের সবার বিরুদ্ধে রয়েছে একমাত্র কোরোনা !"

আদার পোস্ট

লকডাউনের মধ্যে বাড়িতেই দিন কাটছিল আদার । কীভাবে দিনগুলি কাটাচ্ছেন তার ঝলক ফ্যানদের সঙ্গে শেয়ার করে নিচ্ছিলেন তিনি । প্রায় প্রতিদিনই কোনও না কোনও ছবি বা ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় তাঁকে ।

আদার আপকামিং ছবি 'ম্যান টু ম্যান'। সেখানে একজন পুরুষের চরিত্রে দেখা যাবে তাঁকে ।

ABOUT THE AUTHOR

...view details