পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 19, 2020, 7:36 PM IST

ETV Bharat / sitara

মুখে অক্ষয়ের গুণগান, এবার উলটো পথে হাঁটলেন শত্রুঘ্ন

কোরোনা মোকাবিলায় কোনও এক সেলেব্রিটির 25 কোটি টাকা দেওয়া নিয়ে তির্যক মন্তব্য করেছিলেন শত্রুঘ্ন সিনহা । তাঁর তীর কি অক্ষয় কুমারের দিকে ছিল ? প্রশ্ন তুলেছিল নেটিজেন থেকে শুরু করে সংবাদমাধ্যমগুলো । তবে এই কথা অস্বীকার করলেন শত্রুঘ্ন ।

Shatrughan Sinha says Rs 25 crore remark not a dig at Akshay Kumar
Shatrughan Sinha says Rs 25 crore remark not a dig at Akshay Kumar

মুম্বই : চ্যারিটি করে সেটা ঘোষণা করা খুব নিচু মনের পরিচয়, বলেছিলেন শত্রুঘ্ন সিনহা । কেউ যদি 25 কোটি টাকা দেয়, সেটা জানানোর কী দরকার ? প্রশ্ন তুলেছিলেন তিনি । কিন্তু, সেটা অক্ষয়কে উদ্দেশ্য করে নয়, জানালেন অভিনেতা । যদিও একমাত্র অক্ষয় কুমারই কোরোনা মোকাবিলায় 25 কোটি টাকা দিয়েছেন ।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে শত্রুঘ্ন বলেন, "আমি যখন স্টেটমেন্টটা করি, তখন অক্ষয় কুমারকে ভেবে করিনি । সবাই ধরে নিয়েছিল যে, ওটা অক্ষয় কুমার, কারণ ও 25 কোটি টাকা দান করেছিল । কিন্তু আমি কখনই অক্ষয়কে টার্গেট করতে চাইনি ।"

অক্ষয়ের 25 কোটি অনুদান নিয়ে কটুক্তি শত্রুঘ্নর ?

শত্রুঘ্ন আরও বলেন, "অক্ষয় শুধুমাত্র আমার মেয়ে সোনাক্ষীর লিডিং ম্যান নয়, আমাদের পরিবারেরও বন্ধু । আমাদের একে অন্যের সঙ্গে দেখা হয় । ও সব সময় অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়ায় । সবার আগে এগিয়ে আসে ।"

অক্ষয়ের থেকে অনেক কিছু শেখার আছে, মনে করেন শত্রুঘ্ন । বললেন, "গরীব ও অসহায় মানুষদের প্রতি ওর অনুভূতি, ভাবনা আমাদের সকলের শেখা উচিত ।"

যদিও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি অক্ষয় কুমারের তরফ থেকে । তিনি একেবারেই মুখে কুলুপ এঁটেছেন ।

ABOUT THE AUTHOR

...view details