পশ্চিমবঙ্গ

west bengal

ক্রিকেট খেলা শিখছেন শাহিদ !

এবার ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে শাহিদ কাপুরকে । তেলেগু ছবি 'জার্সি'-র হিন্দি রিমেক করা হবে । সেই ছবিতেই ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে তাঁকে ।

By

Published : Nov 1, 2019, 12:07 PM IST

Published : Nov 1, 2019, 12:07 PM IST

ETV Bharat / sitara

ক্রিকেট খেলা শিখছেন শাহিদ !

ছবি

মুম্বই : এবার ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে শাহিদ কাপুরকে । তেলুগু ছবি 'জার্সি'র রিমেক করা হবে হিন্দিতে । সেখানের ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন শাহিদ ।

'জার্সি'-তে এক ব্যর্থ বাবার সাফল্যর গল্প তুলে ধরা হয়েছিল । ওই চরিত্রটির নাম ছিল অর্জুন । তিনি একজন ক্রিকেটার ছিলেন । কিন্তু, তাঁর মধ্যে ট্যালেন্ট থাকা সত্ত্বেও ব্যর্থ হয়েছেন ক্রিকেটার হিসেবে । 30 বছর বয়সে হঠাৎই ক্রিকেটে ফেরার সিদ্ধান্ত নেন । ভারতীয় ক্রিকেটের সঙ্গে যুক্তও হন । ছোটো থেকেই তাঁর ছেলের ভারতীয় জার্সির উপর একটা আকর্ষণ ছিল । আর এভাবেই ভারতীয় জার্সি ছেলের হাতে তুলে দিয়ে তার ইচ্ছে পূরণ করেন তিনি ।

হিন্দিতেও এই একই গল্প দেখানো হবে । আর এই চরিত্রটিকে স্ক্রিনে ফুটিয়ে তোলার জন্য রীতিমতো কসরত করছেন শাহিদ । জানা গেছে, প্রায় রোজই ক্রিকেট খেলছেন তিনি । এই মাসেই চণ্ডীগড়ে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে ।

আর শাহিদের ক্রিকেট খেলার শেখার একটি ছবি প্রকাশ্যে এসেছে । যেখানে তাঁকে হাতে ব্যাট নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে ।

ছবি সম্পর্কে শাহিদ বলেন, "কবীর সিং ছবির পর কোন ছবি করব তা নিয়ে ভাবছিলাম । এরপর যখন 'জার্সি' দেখি তখন এতে কাজ করার ইচ্ছাপ্রকাশ করি ।" ছবির পরিচালনা করবেন গৌতম তিন্নানাউরি । ছবির প্রযোজনা করবেন আল্লু আরবিন্দ, আমন গিল, দিল রাজু । সব ঠিক থাকলে 2020 সালের 28 অগাস্ট মুক্তি পাবে ছবিটি ।

ABOUT THE AUTHOR

...view details