পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

দীপিকাই কি তাহলে শাহরুখের 'লাকি চার্ম' ?

শাহরুখ খানের পরবর্তী ছবি নিয়ে অনেক দিন ধরেই জল্পনা চলছে । এত দিন শোনা গেছিল রাজকুমার হিরানির ছবি দিয়েই শাহরুখ কামব্যাক করবেন । তবে এই অতিমারীর মধ্যে সেই সম্ভাবনা এখন বিশ বাও জলে । এবার শোনা যাচ্ছে যে, যশরাজ ফিল্মসের প্রযোজনায় কোনও এক অ্যাকশন ছবিতে দীপিকা পাড়ুকোনের বিপরীতে দেখা যাবে শাহরুখকে । তাহলে কি দীপিকাকে সঙ্গী করেই ফের সুপারহিট ছবি দেওয়ার আশা শাহরুখের ?

By

Published : Jul 28, 2020, 2:06 PM IST

Shah Rukh Khan with Deepika padukone
Shah Rukh Khan with Deepika padukone

মুম্বই : 2018 সালে 'জ়িরো' মুক্তি পায় । সেটিই ছিল শাহরুখের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি । তারপর কেটে গেছে প্রায় দু'বছর । এখনও কোনও ঘোষণা নেই শাহরুখের ফিল্ম নিয়ে । কিন্তু, এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এক নতুন সম্ভাবনার কথা জানা যাচ্ছে ।

শোনা যাচ্ছে যশরাজ ফিল্মসের প্রযোজনায় সিদ্ধার্থ আনন্দ পরিচালিত একটি অ্যাকশন ড্রামায় অভিনয় করতে চলেছেন শাহরুখ । আর সেখানে নাকি তাঁর বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে ।

এমনও শোনা গেছে যে, 27 সেপ্টেম্বর যশ চোপড়ার জন্মদিনেই সেই ছবির ঘোষণা হবে । শুটিং অক্টোবরে শুরু হওয়ার কথা । দীপিকা নাকি এরই মধ্যে ডেট ব্লক করে ফেলেছেন ।

শাহরুখ-দীপিকার জুটি সুপারহিট । এতদিন অবধি যে কয়েকটা ফিল্মে অভিনয় করেছেন তাঁরা, 'ওম শান্তি ওম', 'চেন্নাই এক্সপ্রেস' বা 'হ্য়াপি নিউ ইয়ার', প্রতিটা ছবিই বক্স অফিসে সাড়া ফেলেছে ।

এদিকে বক্স অফিস কালেকশনের দিক থেকে শাহরুখের শেষ ব্লকবাস্টার ও প্রশংসিত ছবি 'চেন্নাই এক্সপ্রেস' । সেখানে শাহরুখের সঙ্গে চুটিয়ে অভিনয় করেছিলেন দীপিকা । শাহরুখ-দীপিকার জুটি কখনও নিরাশ করেনি দর্শককে ।

'চেন্নাই এক্সপ্রেস'-এ শাহরুখ-দীপিকা

সেই কারণেই কি দীপিকার সঙ্গে এই গাটছড়া ? নিজেদের সুপারহিট কেমিস্ট্রিকে পরদায় ফুটিয়ে ফের একবার সেরার শিরোপা পেতে চাইছেন শাহরুখ ? প্রশ্ন উঠছে বলিউডে ।

ABOUT THE AUTHOR

...view details