পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 22, 2021, 9:30 PM IST

ETV Bharat / sitara

'পাঠান' লুকে ছবি পোস্ট শাহরুখের

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন শাহরুখ । সেখানে স্নুকার খেলতে দেখা গিয়েছে তাঁকে ।

zscd
zxcf

মুম্বই : আপকামিং ছবি 'পাঠান'-এর শুটিং নিয়ে এখন খুবই ব্যস্ত রয়েছেন শাহরুখ খান । তাঁর এই ছবি সম্পর্কে খুব বেশি কিছু জানা না গেলেও, বড় পরদায় তিনি ফিরছেন এটা জেনেই খুশি অনুরাগীরা । আর অনুরাগীদের আরও আনন্দ দিতে সোশাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করলেন কিং খান ।

ইনস্টাগ্রামে 'পাঠান' লুকে একটি ছবি পোস্ট করেন শাহরুখ । সেখানে স্নুকার খেলতে দেখা গিয়েছে তাঁকে । ছবিতে তাঁর পরনে রয়েছে ক্যাসুয়াল পোশাক, টুপি ও সানগ্লাস । এই ছবির ক্যাপশনে তিনি লেখেন, "যতদিন পৃথিবীতে গোলপি থাকবে ততদিন এটা ভালো জায়গা..."।

শাহরুখ এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সেখানে কমেন্ট করতে শুরু করেন অনুরাগীরা । প্রশংসায় ভরে যায় তাঁর ওই ছবির কমেন্ট বক্স ।

'পাঠান'-এ দীপিকা পাডুকোন ও জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে শাহরুখকে । যদিও তাঁদের চরিত্র সম্পর্কে এখনও কিছু জানা যায়নি । সূত্রের খবর, এই ছবিতে একেবারে অন্য লুকে অনুরাগীদের সামনে ধরা দেবেন শাহরুখ । ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ ।

2018 সালে মুক্তি পেয়েছিল 'জ়িরো'। সেখানে অনুষ্কা শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন শাহরুখ । বক্স অফিসে একেবারেই সাফল্য পায়নি ছবিটি । তারপর থেকে আর কোনও নতুন ছবিতে দেখা যায়নি বলি বাদশাকে । এরপর 'পাঠান' দিয়ে ফের বড় পরদায় ফিরতে চলেছেন তিনি । আর এখন সেদিকেই তাকিয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা ।

ABOUT THE AUTHOR

...view details