পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 29, 2020, 2:32 PM IST

ETV Bharat / sitara

"অস্ট্রেলিয়াকে হারের উত্তর দিয়েছে", ভারতের জয়ে উচ্ছ্বসিত অমিতাভ

আজ টুইটারে অমিতাভ লেখেন, "দ্বিতীয় টেস্টে অস্ট্রেলিয়াকে হারিয়ে দিয়েছি ভারত...আমি বলেছিলাম না...জয়ে ফিরে হারের উত্তর দেব...! দিয়ে দিয়েছি...ওদের ঘরে ঢুকে...!! অভিনন্দন ভারত"।

sdf
sdf

মুম্বই : প্রথমে টেস্টে লজ্জাজনক হার । তা দেখে অনেকেই হতাশ হয়েছিলেন । কিন্তু, ভরসা রেখেছিলেন তিনি । আর দ্বিতীয় টেস্টে ভারত জয়ে ফিরতেই উচ্ছ্বাস চেপে রাখতে পারলেন না অমিতাভ বচ্চন ।

আজ টুইটারে তিনি লেখেন, "দ্বিতীয় টেস্টে অস্ট্রেলিয়াকে হারিয়ে দিয়েছি ভারত...আমি বলেছিলাম না...জয়ে ফিরে হারের উত্তর দেব...! দিয়ে দিয়েছি...ওদের ঘরে ঢুকে...!! অভিনন্দন ভারত"।

প্রথম টেস্টে বোলাররা দাপট দেখালেও ব্যাটিং ব্যর্থতায় লজ্জাজনক হারের মুখে পড়তে হয়েছিল কোহলিকে । এরপর প্রথম টেস্ট শেষে পিতৃত্বকালীন ছুটিতে ভারতে ফেরেন তিনি । অধিনায়কত্বের ভার পড়ে রাহানের উপর । আর সফল হলেন তিনি । সঙ্গে ঘুরে দাঁড়াল ভারত ।

আরও পড়ুন : বক্সিং ডে টেস্টে জয় ভারতের

দ্বিতীয় টেস্টে 195 রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস । ভারত প্রথম ইনিংসে করে 326 রান । আর অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংস শেষ হয়ে যায় 200 রানে । ভারতের সামনে জয়েরক লক্ষ্যমাত্রা দাঁড়ায় 70 । যা 2 উইকেট হারিয়ে তুলে নেন রাহানেরা । তারপরই অমিতাভের মতো হাসি ফুটে ওঠে ভারতীয় ক্রিকেট প্রেমীদের মুখে ।

ABOUT THE AUTHOR

...view details