পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 3, 2020, 6:02 PM IST

ETV Bharat / sitara

শাহরুখের গান্ধি জয়ন্তীর পোস্ট দেখে চটলেন সায়নী

নীরব দর্শক হিসেবে না থেকে অন্যায়ের বিরুদ্ধে কিং খানকে গলা চড়ানোর আবেদন করলেন সায়নী গুপ্ত ।

asd
asd

মুম্বই : গান্ধি জয়ন্তীর দিন একটি পোস্ট করেছিলেন শাহরুখ খান । যা দেখে রীতিমতো চটে যান সায়নী গুপ্ত । নীরব দর্শক হিসেবে না থেকে অন্যায়ের বিরুদ্ধে কিং খানকে গলা চড়ানোর আবেদন করেন তিনি ।

মহাত্মা গান্ধির 151 তম জন্মদিন উপলক্ষ্যে, তাঁকে শ্রদ্ধা জানিয়ে একটি টুইট করেছিলেন শাহরুখ । সেখানে তিনি লেখেন, "এই গান্ধি জয়ন্তীতে এমন একটা বিষয় আছে যা চাই আমাদের সন্তানরা খারাপ, ভালো সব সময়ই অনুসরণ করে চলুক...তা হল খারাপ কিছু না শোনার, না দেখার এবং না বলার শিক্ষা ! " আসলে সন্তানদের গান্ধিজির আদর্শে অনুপ্রাণিত করতে চেয়েছিলেন শাহরুখ ।

কিন্তু, তাঁর সেই টুইটকে কেন্দ্র করেই শুরু হয় বিতর্ক । এরপর পালটা টুইট করে সায়নী লেখেন, "আপনি মুখ খুলুন । সঠিক কথাটা বলুন । গান্ধিজি আমাদের সত্যি কথাও বলতে শিখিয়েছিলেন । নিপীড়িত, শোষিত এবং আমাদের দলিত ভাই-বোনদের জন্য আওয়াজ তুলুন । শুধুমাত্র নিজের চোখ, কান ও মুখ বুজে বসে থাকবেন না ।"

উত্তরপ্রদেশে একের পর এক গণধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত গোটা দেশ । এর বিরুদ্ধে সরব হয়েছেন বলিউডের প্রথমসারির একাধিক তারকা । সোশাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা । তবে এত কিছুর পরও এই নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি শাহরুখকে । আর সেই সময় শাহরুখের ওই টুইট দেখে রাগ চেপে রাখতে পারেননি সায়নী । টুইটারেই শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি । যদিও এখনও পর্যন্ত সায়নীর টুইটের কোনও উত্তর দেননি কিং খান । আদৌ তিনি জবাব দেবেন কি না সেটাই এখন দেখার ।

ABOUT THE AUTHOR

...view details