পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 19, 2021, 6:42 PM IST

Updated : Jan 19, 2021, 8:48 PM IST

ETV Bharat / sitara

ইদের সময় হলে মুক্তি পাবে 'রাধে'

চলতি বছর ইদের সময় হলে মুক্তি পাবে সলমান খান অভিনীত ছবি 'রাধে'। আজ সোশাল মিডিয়ায় একথা জানান তিনি নিজেই ।

asd
asd

মুম্বই : প্রতি বছর ইদে মুক্তি পায় সলমান খানের কোনও না কোনও ছবি । কোনও বছরই এই বিষয়ে অনুরাগীদের নিরাশ করেন না তিনি । কিন্তু, কোরোনার জেরে গত বছর বদলে গিয়েছিল পরিস্থিতি । তাই গত বছর ওই সময় তাঁর কোনও ছবিই মুক্তি পায়নি । তবে চলতি বছর আর নিরাশ হতে হবে না তাঁর অনুরাগীদের । কারণ 12 মে অর্থাৎ ইদের সময় মুক্তি পাবে তাঁর আপকামিং ছবি 'রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'। একথা জানিয়েছেন ভাইজান নিজেই ।

আজ ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়ে একথা জানান সলমান । তিনি লেখেন, "সিদ্ধান্তটা নিয়ে একটু দেরি হয়ে গেল । এর জন্য আমি দুঃখিত । এই সময় দাঁড়িয়ে একটা বড় সিদ্ধান্ত । হল মালিকদের যে আর্থিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন তা আমি জানি । আর সেই কারণেই হলে রাধে রিলিজ় করে তাঁদের সাহায্য করার চেষ্টা করেছি । এর পরিবর্তে হলে রাধে দেখতে যাওয়া দর্শকদের স্বাস্থ্যের দিকটি হল মালিকদের সুনিশ্চিত করতে হবে । ইদে মুক্তি পাবে রাধে । এবছর ইদে হলে রাধে দেখতে যান ।"

দেশে কোরোনা থাবা বসানোর সঙ্গে সঙ্গেই সংক্রমণ ঠেকাতে বন্ধ করে দেওয়া হয়েছিল সিনেমা হল । পরিস্থিতি ঠিক থাকলে গত বছর 22 মে হলে মুক্তি পেত 'রাধে'। কিন্তু, হল বন্ধ থাকায় তা সম্ভব হয়নি । এরপর কোরোনা সংক্রান্ত একাধিক বিধিনিষেধ মেনে সরকারের তরফে হল খোলার অনুমতি দেওয়া হয় । সেই অনুমতি পেয়ে প্রায় সাত মাস পর খোলে সিনেমা হল ।

এদিকে লকডাউনের আগে 'রাধে'-র শুটিং শুরু হলেও, কোরোনা পরিস্থিতির মধ্যে তা পুরোপুরি শেষ করা সম্ভব হয়নি । তাই আনলকের প্রক্রিয়া শুরু হতেই অনুমতি পেয়ে এই ছবির শুটিং শেষ করতে তৎপর হয়ে উঠেছিলেন নির্মাতারা । কোরোনা সতর্কতা মেনে শেষ হয় শুটিং । আর এর মাঝেই চলতি বছরের ইদে ছবিটি মুক্তি পাবে বলে আজ জানিয়ে দেন সলমান ।

ছবিতে সলমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে জ্যাকি শ্রফ, দিশা পাটানি, রণদীপ হুডাসহ আরও অনেককে । পরিচালনা করেছেন প্রভু দেবা ।

Last Updated : Jan 19, 2021, 8:48 PM IST

ABOUT THE AUTHOR

...view details