পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

'বিগ বস'-এই লুকিয়ে 2020-র সমাধান, বলছেন সলমন

খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে 'বিগ বস'-এর সিজ়ন 14 । প্রতিবারের মতো এবারেও শোয়ের সঞ্চালক সলমন খান । মুক্তি পেল শোয়ের প্রোমো । 2020-র সমাধান নিয়ে আসছে 'বিগ বস' সিজ়ন 14, বললেন অভিনেতা ।

By

Published : Sep 15, 2020, 11:09 AM IST

salman khan bigg boss
salman khan bigg boss

মুম্বই : 3 অক্টোবর 'বিগ বস'-এর সিজ়ন 14 নিয়ে টেলিভিশনের পরদায় আসছেন সলমন খান । নাটক, থ্রিল আর কখনও কখনও রোম্যান্সে ভরা এই শো অনেকে পছন্দ করেন, অনেকে আবার চ্যানেল ঘুরিয়ে দিতে বাধ্য হন । তবে সলমনের দাবি যে, 2020-র যাবতীয় সমস্যার সমাধান নিয়ে আসছে সিজ়ন 14 ।

মুক্তি পেয়েছে 'বিগ বস' সিজ়ন 14-র প্রোমো । কালার্স টিভি-র অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে প্রোমোটি । ক্যাপশনে লেখা,"2020-র প্রতিটি সমস্যাকে ধুলোয় মিশিয়ে দিতে আসছে বিগ বস 14 । 3 অক্টোবর, শনিবার রাত 9 টায় কালার্সের পরদায় চোখ রাখুন ।"

প্রোমোতে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দেখা গেল সলমনকে । 2020-র সমস্ত সমস্যার শিকল ছিঁড়ে তিনি মুক্ত হচ্ছেন একটু একটু করে, প্রতিদিনকার এই একঘেঁয়েমি থেকে একইভাবে মুক্তি দেবেন তিনি দর্শককেও । দেখে নিন..

এবারের 'বিগ বস'- এ নাকি আগের বারের থেকে অনেক বেশি ড্রামা আর সাসপেন্স থাকবে । আর তাই ঝোপ বুঝে কোপ মেরেছেন সলমনও । এপিসোড প্রতি 5 কোটি টাকা পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন তিনি । সেগুলোকে যোগ করলে যে অঙ্কটা দাঁড়ায়, সেটা হল 250 কোটি । হ্যাঁ, 'বিগ বস 14' সঞ্চালনা করতে এই পরিমাণ অর্থই পাবেন সলমন খান ।

ABOUT THE AUTHOR

...view details