পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

ওয়াজিদ তোমাকে আজীবন মনে রাখব ও মিস করব, শোকপ্রকাশ সলমানের

সলমানের হাত ধরেই বি টাউনে পা রেখেছিলেন সাজিদ-ওয়াজিদ । প্রায় দু'দশক ধরে ওয়াজিদের বলিউড মিউজ়িক ক্যারিয়ারের বেশিরভাগ অংশই জুড়ে রয়েছেন সলমান । আজ ওয়াজিদের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ভাইজান ।

By

Published : Jun 1, 2020, 4:19 PM IST

Updated : Jun 1, 2020, 4:55 PM IST

df
xdf

মুম্বই : এক মাস যেতে না যেতেই আবার মৃত্যু সংবাদ বলিউডে । আজ ভোরের দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন সুরকার ও গায়ক ওয়াজিদ খান । সলমান খান ও তাঁর পরিবারের সঙ্গে ওয়াজিদের পেশাগত এবং ব্যক্তিগত সম্পর্কের কথা কারও অজানা নয় । ভাইজানের হাত ধরেই বি টাউনে পা রেখেছিলেন সাজিদ-ওয়াজিদ । প্রায় দু'দশক ধরে ওয়াজিদের বলিউড মিউজ়িক ক্যারিয়ারের বেশিরভাগ অংশই জুড়ে রয়েছেন সলমান । ওয়াজিদের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তিনি ।

আজ সকালে টুইট করে সলমান লেখেন, "ওয়াজিদ তোমাকে সারা জীবন ভালোবাসব ও শ্রদ্ধা করব । শুধুমাত্র মানুষ হিসেবেই নয় তোমার প্রতিভাকেও আমি মিস করব । অনেক ভালোবাসা । তোমার সুন্দর আত্মার শান্তি কামনা করি…"।

সালটা 1998 । সলমানের হাত ধরেই বলিউডে পা রাখেন সাজিদ-ওয়াজিদ । 'পেয়ার কিয়া তো ডরনা কেয়া' ছবিতে এই জনপ্রিয় জুটিকে কাজের সুযোগ করে দিয়েছিলেন সলমান । প্রথম ছবিতেই বাজিমাত করেন তাঁরা । তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁদের । এরপর সলমানের 'হ্যালো ব্রাদার', 'মুঝসে শাদি করোগি', 'তেরে নাম', 'পার্টনার', 'ওয়ান্টেড' সহ 'দাবাং'-এর প্রতিটা ইনস্টমেন্টের মিউজ়িক কম্পোজ় করেছেন তাঁরা ।

সলমানের ছবি দিয়ে বলিউডের যাত্রা শুরু করেছিলেন ওয়াজিদ । আর তাঁর এই যাত্রা শেষও হল ভাইজানের গান 'ভাই ভাই' দিয়ে ।

তবে ওয়াজিদের মৃত্যুতে শুধু সলমানই নন । শোকপ্রকাশ করেছেন অমিতাভ বচ্চন, বরুণ ধাওয়ান, বিপাশা বসু, প্রীতি জ়িন্টা, অক্ষয় কুমার সহ আরও অনেকেই ।

অমিতাভ বচ্চন : ওয়াজিদ খানের মৃত্যুর খবরটা শুনে অবাক হয়ে গিয়েছিলাম ।

বরুণ ধাওয়ান : খবরটা শুনে অবাক হয়ে গিয়েছিলাম । আমার পরিবারের সঙ্গে ওয়াজিদ ভাইয়ের সম্পর্ক খুবই ভালো ছিল । ওয়াজিদ ভাই তোমাকে খুব মিস করব । গানের জন্য ধন্যবাদ ।

অক্ষয় কুমার : ওয়াজিদ খানের মৃত্যুর খবরটা শুনে খুবই খারাপ লাগছে । খুব তাড়াতাড়ি চলে গেল । এই কঠিন পরিস্থিতিতে ওঁর পরিবারকে শক্তি দিক ভগবান ।

প্রীতি জ়িন্টা : আমি ওকে ভাই বলতাম । আমি তোমাকে মিস করব ওয়াজিদ খান ।

বিপাশা বসু : খুব খারাপ ও হৃদয় ভেঙে যাওয়ার মত খবর । ওয়াজিদ খানের আত্মার শান্তি কামনা করি ।

Last Updated : Jun 1, 2020, 4:55 PM IST

ABOUT THE AUTHOR

...view details