পশ্চিমবঙ্গ

west bengal

সঞ্চালনা ছাড়ছেন 'বিগ বস 13'-এর? মুখ খুললেন সলমন

কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে 'বিগ বস 13'-এর সঞ্চালনা ছাড়ছেন সলমন খান। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন সুপারস্টার নিজেই।

By

Published : Dec 13, 2019, 8:02 AM IST

Published : Dec 13, 2019, 8:02 AM IST

Updated : Dec 13, 2019, 9:20 AM IST

Bigg Boss 13 latest news
Bigg Boss 13 latest news

মুম্বই : 5 সপ্তাহের জন্য বাড়ানো হয়েছে 'বিগ বস' সিজ়ন 13-এর সময়কাল। বাড়ানো হয়েছে সলমন খানের পারিশ্রমিক। তাও শোনা যাচ্ছিল যে তিনি এই শো ছাড়তে চলেছেন। এই প্রসঙ্গে কী বললেন সলমন?

তিনি বলেছেন যে, "আমার একটা অংশ এটাই চায় যে ওই পার্টটাকে কেটে ছুঁড়ে ফেলে দিই, আর অন্য অংশটা ওই পার্টটাকে রেখে দিতে চায়। তবে আমার দ্বিতীয় অংশটাই বেশি ডমিনেটিং।" IANS সূত্রে জানা যাচ্ছে এই খবর

'বিগ বস' রিয়েলিটি শোয়ের 13টির মধ্যে 10টি সিজ়নের সঞ্চালক ছিলেন সলমন। পুরো প্রক্রিয়াটা থেকে অনেক কিছু শিখেছেন তিনি। বললেন, "প্রক্রিয়াটা ক্লান্তিকর হয়ে যায়, কিন্তু আমি অনেক কিছু শিখি। আমি বুঝতে পারি আমাদের দেশ কোথায় যাচ্ছে, আমাদের মূল্যবোধ, নীতিবোধ, দ্বন্দ্ব, আদর্শগুলো কোথায় যাচ্ছে। ওখানে উপস্থিত সেলেব্রিটিদের মধ্যে দিয়ে সেগুলো উপলব্ধি করি আমরা।"

ছবি সৌজন্যে IANS

কিন্তু, কেউ যখন শো থেকে বেরিয়ে যায় বদলে যায় পরিস্থিতিটা, বদলে যায় মানুষটা। সলমন বললেন, "সৌন্দর্য এখানেই যে, যেই মুহূর্তে তাঁরা শো থেকে বেরিয়ে যায়, তাঁরা বদলে যায়। আসলে ওই বাড়িটাই মানুষগুলোকে পালটে দেয়।"

শোনা যাচ্ছে, সলমন খান শোয়ের ওই বাড়তি পাঁচ সপ্তাহ সঞ্চালনা করবেন না। তাঁর পরিবর্তে আনা হবে ফারাহ খানকে। তবে এখন মনে হচ্ছে, সলমনের ওই 'দ্বিতীয় অংশ'টিরই জোর বেশ। দেখা যাক কী হয়...

Last Updated : Dec 13, 2019, 9:20 AM IST

ABOUT THE AUTHOR

...view details