পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

"সরকারের উচিত মদের দোকান খুলে দেওয়া", ঋষির মন্তব্য়ে স্তম্ভিত নেটিজেনরা

দেশজুড়ে যখন প্রাথমিক খাবারদাবারগুলো জোগার করা কষ্টকর হয়ে উঠেছে, কেন্দ্রীয় ও রাজ্য সরকারকে অনুদান প্রকল্প খুলতে হয়েছে, বিনামূল্যে চাল-ডাল বিলিয়ে দেওয়ার উদ্য়োগ নিতে হয়েছে, সেখানে মদের দোকান খুলে দেওয়ার আর্জি জানালেন ঋষি কাপুর । তুমুল সমালোচনা সোশাল মিডিয়ায় ।

By

Published : Mar 28, 2020, 1:56 PM IST

rishi kapoor on liquor shops
rishi kapoor on liquor shops

মুম্বই : লকডাউনের সময় সোশাল মিডিয়ার পাতাগুলোই দিনলিপি হয়ে উঠেছে সেলেব্রিটিদের কাছে । সারাদিন তাঁরা কী করছেন, কী ভাবছেন সবকিছুই শেয়ার করছেন টুইটার বা ইনস্টাগ্রামে । ঋষি কাপুরইও তার ব্যতিক্রম নন । তবে লকডাউনের সময় মদের দোকান খুলে দেওয়ার ইচ্ছে প্রকাশ করে তুমুল সমালোচিত অভিনেতা ।

ঋষি লিখেছেন, "সরকারের উচিত সন্ধ্যেবেলার দিকে লাইসেন্সড মদের দোকানগুলো খুলে দেওয়া । আমায় ভুল বুঝবেন না । মানুষ কী নিয়ে ঘরে থাকবেন ? চারপাশে ডিপ্রেশন, অনিশ্চয়তা, পুলিশ, ডাক্তার, নাগরিক এই সমস্ত চলছএ । একটু তো মুক্তি দরকার । আর ব্ল্যাকে তো এমনিতেই পাওয়াই যাচ্ছে ।"

এরপর তিনি আরও একটি টুইট করে বিস্তারিত জানিয়েছেন তাঁর ইচ্ছে । লিখেছেন, "রাজ্য সরকারের এই মুহূর্তে এক্সাইজ় থেকে উপার্জিত টাকার খুব দরকার । আর আমাদের ডিপ্রেশনের সঙ্গে ফ্রাস্ট্রেশন যুক্ত না হওয়াই ভালো । তাই সবাই যখন ব্ল্যাকে মদ খাচ্ছেই, তখন সেটাকে আইনসম্মত করে দেওয়াই ভালো । এটা আমার মত ।"

ঋষির পোস্টে স্তম্ভিত নেটিজেনরা । এরকম সময় দাড়িয়ে তিনি এমন দাবি করলেন কী করে, প্রশ্ন তুলছেন সবাই । কেউ কেউ তো লিখেই দিয়েছেন, "আপনার মাথা ঠিক আছে ?"

সৌজন্যে সোশাল মিডিয়া

কারো প্রশ্ন, "যে সমস্ত বাড়িতে মাতাল স্বামী তার স্ত্রীয়ের উপর অত্যাচার করে তাদের কী হবে ? এই লকডাউনের সময় এটা কী নিরাপদ হবে ?"

সৌজন্য়ে সোশাল মিডিয়া
সৌজন্যে সোশাল মিডিয়া

এই সমালোনায় কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি ঋষি কাপুরের তরফ থেকে ।

ABOUT THE AUTHOR

...view details