পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

ফের হাসপাতালে ভরতি ঋষি কাপুর

কয়েকদিন আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন ঋষি কাপুর । আজ খবর এল যে, ফের জ্বর নিয়ে হাসপাতালে ভরতি হয়েছেন তিনি ।

By

Published : Feb 6, 2020, 1:57 PM IST

rishi kapoor hospitalized
rishi kapoor hospitalized

মুম্বই : দিল্লিতে শুটিং করতে গিয়ে কয়েকদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন ঋষি কাপুর । দু'দিন পর সুস্থ হয়ে হাসপাতাল থেকে নিজের মুম্বইয়ের বাড়িতে ফেরেন তিনি । তবে সাম্প্রতিক খবর অনুযায়ী, ফের একবার হাসপাতালে ভরতি করা হয়েছে অভিনেতাকে ।

আজ নয়, দু'দিন আগেই হাসপাতালে ভরতি করা হয়েছে অভিনেতাকে । PTI-কে পরিবার ঘনিষ্ঠ একজন বলেন, "দু'দিন আগেই দক্ষিণ মুম্বইয়ের স্যর H N রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভরতি করা হয়েছে ওঁকে । ভাইরাল ফিভার হয়েছিল ওঁর । তবে এখন চিন্তার কোনও কারণ নেই ।"

আরও পড়ুন : হাসপাতাল থেকে মুম্বইয়ের বাড়িতে ফিরলেন ঋষি

মুম্বইতে গত দু'দিন ধরে ঋষির বোনপো আরমান জৈনের ওয়েডিং রিসেপশন চলছিল । সেখানে বলিউডে তাবড় ব্যক্তিত্বরা জমিয়ে আনন্দ করেছেন । রণবীর কাপুর ও আলিয়া ভাটকে সঙ্গে করে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীতু কাপুরও । তবে আশা করা হলেও দেখা পাওয়া যায়নি ঋষি কাপুরের ।

দিল্লিতে শুটিং করতে গিয়ে সেখানকার দূষণে অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি কাপুর । অভিনেতা নিজেই জানান যে, সামান্য নিউমোনিয়ার সম্ভাবনা ছিল, তাই হাসপাতালে ভরতি হতে হয়েছিল তাঁকে । মঙ্গলবার মুম্বই ফিরে টুইট করে অভিনেতা এটাও জানান যে, সম্পূর্ণ সুস্থ আছেন তিনি । আর তারপরেই এল এই খবর । বিভিন্ন সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে, দিল্লিতে হওয়া ইনফেকশন থেকে সম্পূর্ণ সেরে ওঠার জন্যই ফের হাসপাতালে ভরতি হয়েছেন তিনি ।

তবে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি কাপুর পরিবার থেকে ।

ABOUT THE AUTHOR

...view details