পশ্চিমবঙ্গ

west bengal

'কেন রিয়ার সঙ্গে কেউ কাজ করবে না ?', প্রশ্ন তুলছে বলিউড

By

Published : Jan 19, 2021, 11:06 AM IST

Updated : Jan 19, 2021, 1:23 PM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ওঠা কোনও অভিযোগ এখনও প্রমাণিত হয়নি । পুরো বছরটা একটা ঝড়ের মতো কাটল রিয়ার, দিন কাটাতে হল জেলে । সমাজ ও সোশাল মিডিয়া তাঁর মৃত্যুকামনা করল, ধর্ষণের হুমকি দিল তাঁকে । বলিউডে রিয়ার ক্য়ারিয়ার প্রায় শেষ বলা চলে । এই ঘটনায় বিরক্ত বেশ কয়েকজন বি-টাউন সেলেব্রিটি ।

soni razdan supports Rhea chakrabarty
soni razdan supports Rhea chakrabarty

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুতে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী । কোর্ট এখনও কিছু প্রমাণ করতে না পারেনি যদিও, তবে সমাজের কাঠগড়ায় দোষী সাব্যস্ত করে দেওয়া হয়েছে রিয়াকে । নষ্ট করে দেওয়া হয়েছে তাঁর স্বাভাবিক জীবন । এখনও কোর্টে তাঁর বিরুদ্ধে একাধিক কেস চলছে । এহেন রিয়ার ক্যারিয়ার কোন দিকে যাবে ?

রিয়া চক্রবর্তীর সঙ্গে কেন কেউ কাজ করছে না বা করছে না ? প্রশ্ন তুললেন সোনি রাজদান, ফারাহ খান আলির মতো কয়েকজন ব্যক্তিত্ব । সোনি লিখেছেন, "রিয়াকে একটা নোংরা চক্রান্তের শিকার হতে হয়েছে । কেন ওর সঙ্গে কেউ করছে না ? আমার মনে হয় ও ভালো করবে ।"

সম্প্রতি অর্ণব গোস্বামীর হোয়াটস্যাপ চ্যাট লিক হয়েছে । শুধু ধারণার বশে যেভাবে রিয়ার ক্যারিয়ার ও জীবন নষ্ট করা হয়েছে, অর্ণবের ক্যারিয়ারও কি সেভাবে শেষ হবে ? প্রশ্ন তুলেছেন ডিজ়াইনার ফারাহ খান আলিও ।

ফিল্মমেকার রুমি জ়াফরি কিছুটা একরকমের ধারণা পোষণ করেন । রিয়াকে এই কঠিন সময়ে যারা সমর্থন করেছেন বা করে যাচ্ছেন, তাদের শ্রদ্ধা জানিয়েছেন রুমি ।

তবে এতকিছু হওয়ার পরেও সুশান্ত মামলার কোনও কিনারা হয়নি আজও । সিবিআই এখনও তদন্ত চালাচ্ছে ।

Last Updated : Jan 19, 2021, 1:23 PM IST

ABOUT THE AUTHOR

...view details