পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 11, 2020, 5:26 PM IST

ETV Bharat / sitara

আগামী সপ্তাহে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হতে পারেন রিয়া-সৌভিক

রিয়া ও তাঁর ভাই সহ ছ'জন অভিযুক্তের জামিনের আবেদন আজ খারিজ করে দিয়েছে বিশেষ আদালত । আর এবার জামিনের আবেদন জানিয়ে রিয়া ও তাঁর ভাই সৌভিক বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হতে পারেন বলে জানা গিয়েছে ।

asd
asd

মুম্বই : টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর 8 সেপ্টেম্বর মাদক যোগের অভিযোগে রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করে নারকোটিকস কন্ট্রোল বিওরো (NCB)। তাঁকে 14 দিন বিচারবিভাগীয় হেপাজতের নির্দেশ দেয় আদালত । এদিকে 9 সেপ্টেম্বর জামিনের জন্য বিশেষ আদালতে আবেদন জানান তিনি । যদিও সেই আবেদন আজ খারিজ করে দেয় আদালত । এবার জামিনের আবেদন জানিয়ে রিয়া ও তাঁর ভাই সৌভিক বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হতে পারেন বলে জানা গিয়েছে ।

তদন্তের সময় সুশান্তের মৃত্যুতে মাদক যোগের ইঙ্গিত পান তদন্তকারীরা । এরপর 4 সেপ্টেম্বর মাদক যোগের অভিযোগে রিয়ার ভাই সৌভিক ও সুশান্তের সহকারী স্যামুয়েল মিরান্ডাকে গ্রেপ্তার করে NCB । 5 সেপ্টেম্বর গ্রেপ্তার করা হয় সুশান্তের পরিচারক দীপেশ সাওয়ান্তকে । তার মধ্যে গ্রেপ্তার করা হয়েছিল দু'জন মাদক পাচারকারী জ়াইদ ভিলাত্রা ও আবদুল বসিতকে । আর সবশেষে 8 সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করেন তদন্তকারীরা । এই ছ'জন অভিযুক্তকে 14 দিনের বিচারবিভাগীয় হেপাজতের নির্দেশ দেয় আদালত ।

যদিও পরে মাদক যোগের কথা অস্বীকার করেন রিয়া । বরং জিজ্ঞাসাবাদের সময় জোর করে তাঁকে মাদক যোগের কথা স্বীকার করতে বলা হয়েছিল বলে দাবি করেন তিনি । আর সেই দাবি জানিয়ে জামিনের জন্য সেশন কোর্টে আবেদন করেন তাঁর আইনজীবী । যদিও জামিনের আবেদন খারিজ করে রিয়াকে 14দিন বিচারবিভাগীয় হেপাজতে থাকার নির্দেশ দিয়েছিল আদালত । এরপর 9 সেপ্টেম্বর বিশেষ আদালতে ফের জামিনের জন্য আবেদন জানান অভিনেত্রী, তাঁর ভাই ও বাকি অভিযুক্তরা । এদিকে আজ সেই আবেদন খারিজ করে দেয় বিশেষ আদালত ।

এ প্রসঙ্গে রিয়ার আইনজীবী বলেন, "NDPS বিশেষ আদালতের নির্দেশনামা হাতে পেলেই আগামী সপ্তাহে আমরা বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হব কি না তা নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেব । "

তবে পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত 22 সেপ্টেম্বর পর্যন্ত রিয়া সহ ছয় অভিযুক্ত বাইকুল্লা জেলে থাকবেন বলেই জানা গিয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details