পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 24, 2020, 8:21 AM IST

ETV Bharat / sitara

পালগড়ে গণপিটুনিতে মৃত চালকের পরিবারকে সাহায্যের আবেদন রবিনার

মহারাষ্ট্রের পালগড়ে গণপিটুনিতে মৃত্যু হয় দুই সাধু ও তাঁদের গাড়ির চালক নীলেশ তেলওয়াড়ের । এই ঘটনায় সমস্যায় পড়ছে নীলেশের পরিবার । এবার তাঁদের সাহায্যের জন্য সবাইকে আবেদন জানালেন রবিনা ট্যান্ডন ।

sdf
sdf

মুম্বই : মহারাষ্ট্রের পালগড়ে গণপিটুনিতে মৃত্যু হয় দুই সাধু ও তাঁদের গাড়ির চালক নীলেশ তেলওয়াড়ের । নীলেশের মৃত্যুর ফলে সমস্যায় পড়েছেন তাঁর পরিবারের সদস্যরা । এবার তাঁদের সাহায্যের জন্য আবেদন করলেন রবিনা ট্যান্ডন ।

টুইট করে রবিনা বলেন, "সাধুদের সঙ্গে গণপিটুনিতে যে 29 বছর বয়সি গাড়ির চালকের মৃত্যু হয়েছে তাঁর পরিবারকে সাহায্যের জন্য জন্য অর্থ সংগ্রহ করা হোক । বাবার মৃত্যুতে অসহায় হয়ে পড়েছে চালকের দুই কন্যাসন্তান । দয়া করে সাধ্যমতো এই পরিবারকে সাহায্য করুন ।"

রবিনার টুইট

16 এপ্রিল রাতে পালগড়ের দাদরা ও নগর হাভেলি সীমান্তের গাঢ়চিনচাল গ্রামে চোর ঢোকার গুজব ছড়িয়ে পড়ে । চোরেরা শিশুদের কিডনি কেটে পাচার করে দিতে পারে বলেও রয়ে যায় গোটা গ্রামে । এই পরিস্থিতির মধ্যেই গ্রামবাসীরা পেয়ে যান দুই সাধু ও তাঁদের গাড়ির চালক নীলেশকে । এরপর চোর সন্দেহে তাঁদেরকে লাঠি ও রড দিয়ে নৃশংসভাবে মারধর করা হয় । পুলিশ ওই তিনজনকে উদ্ধার করতে গেলে তাঁদের কাছ থেকে ছিনিয়ে নিয়ে পুলিশের সামনেই বেধড়ক মারধর করা হয় ওই তিনজনকে । ঘটনাস্থানেই মৃত্যু হয় তাঁদের ।

এই ঘটনার পর সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একাধিক ভিডিয়ো । সেই সব ফুটেজ খতিয়ে দেখে এখনও পর্যন্ত ওই এলাকা থেকে শতাধিক মানুষকে গ্রেপ্তার করেছে পুলিশ । পাশাপাশি গাফিলতির জেরে দুই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ।

এদিকে নীলেশের মৃত্যুর ফলে সমস্যায় পড়েছেন তাঁর স্ত্রী ও দুই মেয়ে । আর এবার তাঁদের সাহায্যের জন্য সবাইকে আবেদন করলেন রবিনা ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details