পশ্চিমবঙ্গ

west bengal

কোয়ারেন্টাইন পরবর্তী সময় কেমন দেখতে হবেন ? ছবি শেয়ার রণবীরের

কোয়ারেন্টাইন পরবর্তী সময় ঠিক কেমন দেখতে হবে রণবীর সিংকে ? সম্প্রতি সোশাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেন অভিনেতা ।

By

Published : Mar 23, 2020, 9:11 PM IST

Published : Mar 23, 2020, 9:11 PM IST

ETV Bharat / sitara

কোয়ারেন্টাইন পরবর্তী সময় কেমন দেখতে হবেন ? ছবি শেয়ার রণবীরের

্ি
িম

মুম্বই : মাথায় জটা । মুখে দাড়ি । চোখের চারপাশে কালি । পালটে গিয়েছে চোখের দৃষ্টিও । এক ঝলকে দেখে বোঝার উপায় নেই যে ইনি রণবীর সিং । কিন্তু, হঠাৎ করে তাঁর এই অবস্থা হল কেমন করে ? তাহলে কি এটা রণবীরের পরবর্তী ছবির লুক ? না, তা একেবারেই নয় । তাহলে হঠাৎ এই অবস্থা কীভাবে হল তাঁর ? সৌজন্যে কোয়ারেন্টাইন । এখন তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন । আর কোয়ারেন্টাইন পরবর্তী সময় নাকি এইরকমই দেখতে হবে তাঁকে ।

আসলে কোরোনা ভাইরাস থাবা বসিয়েছে বিশ্বের প্রায় সর্বত্রই । আতঙ্কের জেরে আপাতত বন্ধ রাখা হয়েছে বলিউডের সব ধরনের শুটিং । পিছিয়ে গিয়েছে একাধিক ছবি মুক্তির তারিখও । এই পরিস্থিতিতে এখন আপাতত বাড়িতেই রয়েছেন তারকারা । নিজেদের ইচ্ছেমতো সময় কাটাচ্ছেন তাঁরা । ব্যতিক্রম নন রণবীর সিংও । যেতে পারছেন না জিম বা পার্লারেও । অনেকে অবশ্য বাড়িতেই নিজেদের মতো করে সেগুলির ব্যবস্থা করে নিচ্ছেন । করছেন শরীর চর্চা ও ত্বকের পরিচর্যা । কোয়ারেন্টাইন পরবর্তী সময় যাতে তাঁদের শরীরে কোনও সমস্যা তৈরি না হয় তার জন্য সব কিছুই করছেন তাঁরা । তবে কোয়ারেন্টাইন পরবর্তী সময় রণবীরকে নাকি দেখতে হবে এইরকম । সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে সেকথা জানান তিনি নিজেই ।

ছবির ক্যাপশনে লেখেন, "কোয়ারেন্টাইন থেকে বের হওয়ার পর আমি..."। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই লাইকের সংখ্যায় ছাড়ায় 1.4 মিলিয়ন ।

কোয়ারেন্টাইনে থেকে প্রায় প্রতিদিনই ভক্তদের নিজের আপডেট দিয়ে যাচ্ছেন রণবীর । কোনও না কোনও ছবি পোস্ট করছেন তিনি । এর আগে হাতে নিউটেলার জার নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন ।

কাজের দিক থেকে মুক্তি পাবে তাঁর '83'। সেখানে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন তিনি । আর কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে । 1983 সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জেতার কাহিনি তুলে ধরা হবে ছবিতে । এছাড়াও একাধিক ছবি রয়েছে তাঁর ঝুলিতে । কিন্তু, কোরোনা আতঙ্কের জেরে আপাতত বন্ধ রয়েছে শুটিংয়ের কাজ । পরিস্থিতি কবে স্বাভাবিক হবে এখন সেই দিকেই তাকিয়ে রয়েছেন সবাই ।

ABOUT THE AUTHOR

...view details