পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 18, 2020, 6:40 PM IST

ETV Bharat / sitara

'জয়েশভাই জ়োরদার'-এর ডাবিং শুরু করলেন রণবীর

এ প্রসঙ্গে প্রযোজনা সংস্থার এক ঘনিষ্ঠের তরফে বলা হয়েছে, ডাবিংয়ের জন্যই যশ রাজ ফিল্মসের অফিসে গিয়েছিলেন রণবীর । নিউ নরম্যালে সব বিধিনিষেধ মেনে কাজ শুরু করে দিয়েছেন তিনি । তবে কোরোনা দেশে থাবা বসানোর আগেই শেষ হয়ে গিয়েছিল এই ছবির শুটিং ।

asd
asd

মুম্বই : রণবীর সিংয়ের আপকামিং ছবি 'জয়েশভাই জ়োরদার'। এই ছবির ডাবিং শুরু করলেন তিনি । গতকাল বিকেলে যশ রাজ ফিল্মস স্টুডিয়োতে দেখা যায় তাঁকে ।

এ প্রসঙ্গে প্রযোজনা সংস্থার এক ঘনিষ্ঠের তরফে বলা হয়েছে, ডাবিংয়ের জন্যই সংস্থার অফিসে গিয়েছিলেন রণবীর । নিউ নরম্যালে সব বিধিনিষেধ মেনে কাজ শুরু করে দিয়েছেন তিনি । তবে কোরোনা দেশে থাবা বসানোর আগেই শেষ হয়ে গিয়েছিল এই ছবির শুটিং ।

আরও জানা গিয়েছে, ডিজিটাল প্ল্যাটফর্মে নয় । থিয়েটারেই মুক্তি পাবে ছবিটি । আর সেই কারণে এই সময় ছবির এডিটিং শেষ করতে চাইছেন নির্মাতারা । যাতে থিয়েটার খোলার সঙ্গে সঙ্গেই মুক্তি পায় ছবিটি ।

এদিকে বড় পরদায় রণবীরের ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা । 'জয়েশভাই জ়োরদার' ছবিও দর্শকদের মন জয় করে নেবে বলে আশাবাদী প্রযোজক মণীশ শর্মা ।

এই ছবিতে রণবীরের অভিনয় প্রসঙ্গে মণীশ বলেন, "এই ছবির জন্য অনেক খেটেছেন রণবীর । ছবিটা মুক্তি পেলেই সেটা দর্শকরা বুঝতে পারবেন । এই ছবিতে নিজের সেরাটা দিয়েছেন তিনি ।"

ছবিটি পরিচালনা করেছেন দিব্যাঙ্গ । একজন গুজরাতির চরিত্রে দেখা যাবে রণবীরকে । ছবির বেশির অংশের শুটিং হয়েছে গুজরাতে ।

ABOUT THE AUTHOR

...view details