পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 14, 2019, 2:35 PM IST

ETV Bharat / sitara

সলমন খান বাড়ি দিলে সবার সামনে ঘোষণা করতেন : রাণু মণ্ডল

লতা মঙ্গেশকরের 'এক পেয়ার কা নগমা হ্যাঁ' গানটি গেয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন রানাঘাটের রাণু মণ্ডল। লতা মঙ্গেশকরের সঙ্গে তাঁর যতই তুলনা হোক, তিনি "লতাজী"-র জুনিয়র। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানালেন রাণু। কথা বললেন সলমন খানের ফ্ল্যাট উপহার দেওয়ার গুজব প্রসঙ্গেও।

Ranu Mondal Salman Khan Flat

মুম্বই : রাণুর গাওয়া 'তেরি মেরি কাহানি' গানটি 2 দিনের মধ্যেই ছাড়িয়েছে 10 কোটি ভিউজ়। তাঁর সাক্ষাৎকার নিতে এখন ব্যস্ত মিডিয়া হাউজ়গুলো। তেমনই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে রাণু বক্তব্য রাখলেন লতা মঙ্গেশকরকে নিয়ে। বললেন, বয়সের দিক থেকে তিনি লতার জুনিয়র।

সং লঞ্চ অনুষ্ঠানে

রাণু বলেন, "বয়সের দিক থেকে আমি লতাজীর থেকে বয়সে ছোটো ছিলাম, ছোটো আছি, আর ভবিষ্যতেও ছোটো থাকব। শৈশবকাল থেকেই আমি ওঁর গান শুনে বড় হয়েছি।" তবে শুধুমাত্র বয়সের দিক থেকে ছোটো বলতে কী বোঝাতে চেয়েছেন রাণু? প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

আরও পড়ুন : "কাউকে নকল করে বেশিদিন সফল হওয়া যায় না", রাণু মণ্ডল প্রসঙ্গে লতা

লতা মঙ্গেশকরের সঙ্গে রাণুর তুলনা টেনে যখন রোজ খবর হচ্ছে, সেই সময় লতা তাঁর বক্তব্য রেখেছিলেন রাণুকে নিয়ে। বলেছিলেন, কাউকে নকল করে বেশিদিন টিকে থাকা যায় না। কারো থেকে অনুপ্রাণিত হওয়া ভালো, তবে একটা সময়ের পর নিজের অরিজিনালিটি তৈরি করা উচিত।

হাস্যময়ী...

মাঝে শোনা গেছিল যে, সলমন খান নাকি ফ্ল্যাট উপহার দিয়েছেন রাণুকে। এই প্রসঙ্গে রাণু বলেন, "না দেয়নি। দিলে নিশ্চয়ই সবার সামনে ঘোষণা করে দিতেন। কিছু তো বলতেন। যতক্ষণ না সেটা হচ্ছে, এই ব্যাপারে কোনও ভাবনাচিন্তা করে ঠিক নয়।" সলমন নিজেও অস্বীকার করেছেন এই খবর।

ABOUT THE AUTHOR

...view details